ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

২০১৯ সালের একদিন আগেও নির্বাচন হবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
২০১৯ সালের একদিন আগেও নির্বাচন হবে না ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুনামগঞ্জ: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালের একদিন আগেও জাতীয় নির্বাচন হবে না।

শনিবার (২৯ অক্টোবর) বিকেল ৫টায় দিরাই উপজেলা বিএডিসি মাঠে উপজেলা আ.লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে দলীয় সভানেত্রী শেখ হাসিনা ২০১৯ সালের নির্বাচনে সব দলকে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, আমরা খালি মাঠে খেলতে চাই না। খেলে জিততে চাই।
 
তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচনের আগেও শেখ হাসিনা খালেদা জিয়াকে বলেছিলেন, আসুন গণভবনে বসে আলোচনা করি, কীভাবে নির্বাচন হবে। তিনি এ প্রস্তাব প্রত্যাখ্যান করেন। সে দিন নির্বাচন না হলে দেশের অবস্থা কী হতো। আজ আপনারা যে উন্নয়ন পাচ্ছেন, সেটি হতো না। দেশে স্থিতিশীল অবস্থা ফিরতো না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সর্দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রদীপ রায়ের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন- স্থানীয় সংসদ সদস্য, আইন-বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান সুরঞ্জিত সেন গুপ্ত।
 
সমাবেশের শুরুতে মন্ত্রী মোহাম্মদ নাসিম দিরাই উপজেলার ৫টি ইউনিয়নের গ্রামে পল্লী বিদ্যুতের এবং দিরাই পৌর শহরের একটি এলাকায় পিডিবি’র নতুন বিদ্যুৎ লাইনের উদ্বোধন করেন।

এর আগে সকালে মন্ত্রী শাল্লা উপজেলা সদরে ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর ও দিরাই উপজেলা সদরে ৫০ শয্যার হাসপাতাল ভবনের উদ্বোধন করেন।

দিরাইয়ের ৫০ শয্যা হাসপাতাল ভবনের উদ্বোধনী সমাবেশে বক্তব্য রাখেন- স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, সুরঞ্জিত সেন গুপ্ত এমপি, অ্যাডভোকেট শামছুনন্নাহার বেগম শাহানা এমপি, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এ কে এম বদরুল ইসলাম, সিভিল সার্জন ডা. আব্দুল হেকিম ও ডা. ইহতেশামুল হক চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
আরবি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।