ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

সাভার সদর ইউনিয়নে বিএনপি প্রার্থীর নির্বাচন বর্জন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
সাভার সদর ইউনিয়নে বিএনপি প্রার্থীর নির্বাচন বর্জন

সাভার (ঢাকা): জাল ভোট ও নির্বাচনী এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগে নির্বাচন বর্জন করেছেন বিএনপির চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা।

সোমবার (৩১ অক্টোবর) নিজ বাসায় সংবাদ সম্মেলন করে নির্বাচন বর্জনের ঘোষনা দেন।

নির্বাচন কমিশনকে পুনরায় সুষ্ঠু নির্বাচনের দাবি জানান।

বিএনপির চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা অভিযোগ করে বলেন, সীমানা জটিলতার কারণে সাভার সদর ইউনিয়নের নির্বাচন বন্ধ ঘোষণা করা হয়। সীমানা জটিলতা নিরসন না করেই নির্বাচন কমিশন তরিঘরি করে আবার এই ইউপিতে নির্বাচন দেয়। এছাড়াও তার ইউনিয়ন এলাকায় কোনো রকম ব্যানার ফেষ্টুন লাগানো বা কোনো প্রকার প্রচার চালাতে দেয়ানি আওয়ামী লীগের প্রার্থী সোহেল রানার কর্মীরা। এমনকি পুলিশ দিয়ে হয়রানী করে তাকে বাড়ি ছাড়াও করে রেখেছে বলে অভিযোগ করেন তিনি।

এছাড়াও ভোটগ্রহণ শুরুর আগেই আওয়ামী লীগ প্রার্থী বিভিন্ন কেন্দ্রে ব্যালট পেপারে নৌকা প্রতীকে সীল মেরে রেখেছে  আজ সকালে কেন্দ্র থেকে তার এজেন্টদের মারধর করে বের করে দেয়ার অভিযোগ করা হয়। এমনকি আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ও তার নেতাকর্মীরা বিভিন্ন কেন্দ্রে প্রবেশ করে নৌকা প্রতীকে জাল ভোট দেয়ার অভিযোগ তুলে তিনি ভোট বর্জনের সিদ্ধান্ত নেন বলে সাংবাদিকদের জানানো হয়।

বাংলাদেশ সময়:১২৩৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।