ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

‘ফুলের মালা নয়, কাজে নেমে পড়ুন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
‘ফুলের মালা নয়, কাজে নেমে পড়ুন’ ছবি: শাকিল- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ফুলের মালা নয়, কথা নয়। কাজে নেমে পড়ুন।

প্লিজ অপকর্ম বন্ধ করুন, সংশোধিত হন। যদি না হন কাউকে ছাড় দেবো না।

৩ নভেম্বর জেলহত্যা দিবস উপলক্ষে সোমবার (৩১ অক্টোবর) বিকেলে রাজধানীর মোহাম্মদপুরে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

এ সভার আয়োজন করে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

ওবায়দুল কাদের বলেন, দু’এক জনের খারাপ আচরণের জন্য শেখ হাসিনার অর্জন ম্লান হতে দেবো না। দল ও সরকারের ভাবমূর্তি খারাপ হতে দেবো না।

তিনি বলেন, শেখ হাসিনা অর্জন বাংলাদেশের অর্জন। কিছু লোকের খারাপ আচরণে দলের ভাবমূর্তি নষ্ট হতে দেবো না। আমরা ইতিমধ্যে স্মার্ট আধুনিক টিম ওয়ার্ক শুরু করছি। অহেতুক সময় নষ্ট করা যাবে না। তোরণ নির্মানের দরকার নেই, নেতাদের জন্য ফুলের মালার দরকার নেই। নেতা আমাদের একজন তিনি শেখ হাসিনা। আমি তার হাতে গড়া কর্মী।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, হতাশ হবেন না,রাজনীতিতে লেগে থাকেন। একদিন না একদিন সুফল পাবেন। রানীতিতে ধৈর্য্য আর পরিশ্রমের বিকল্প নেই। অামাদের দিকে তাকান, এর সবচেয়ে বড় উদাহারণ আমি। নেত্রী ধৈর্য্য ও পরিশ্রম পছন্দ করেন। চামচাগিরি করে সাময়িক মূল্যায়ন পাবেন, তবে সময় হলে এ মূল্যায়নের রঙিন বেলুন চুপসে যাবে। প্রকৃত কর্মীর মূল্যায়ন হবেই।

নির্বাচনের প্রস্তুতির বিষয়ে এই নেতা বলেন, ২০১৯ সালে জাতীয় নির্বাচন। হাতে আর বেশি সময় নেই। ফুলের মালা নয়, নেত্রী জনগণের সঙ্গে মেশা পছন্দ করেন। নেত্রীর লক্ষ্য ভিশন- ২১। তা বাস্তবায়নে আমাদের কাজ করে যেতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি এ কে এম রহমতুল্লাহর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, মাহবুব-উল-আলম হানিফ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, সংসদ সদস্য আসলামুল হক, সিনিয়র সহ-সভাপতি শেখ বজলুর রহমান বজলু।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
এমসি/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।