ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেটে জাসদের ৠালি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেটে জাসদের ৠালি

সিলেট: ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সিলেটে র‌্যালি করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ। সোমবার (অক্টোবর) বেলা ১টার দিকে সিটি পয়েন্ট থেকে র‌্যালিটি বের হয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে গিয়ে শেষ হয়।

জঙ্গি নির্মূল, জঙ্গি-সঙ্গী বর্জন ও বিচার, দুর্নীতি ও বৈষম্যের অবসান এবং সুশাসন ও সমাজতন্ত্রের বাংলাদেশ নির্মাণ করার স্লোগান নিয়ে র‌্যালি শেষে শহীদদের স্মরণে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী নিবেদনের পর সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে জাসদ কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক, সিলেট জেলা জাসদ সভাপতি লোকমান আহমদ বলেন, জাসদ প্রতিষ্ঠালগ্ন থেকে আজ অবধি চুল পরিমাণ বিচ্যুত হয়নি এবং ভবিষ্যতেও বিচ্যুত হবে না।   জঙ্গি এবং জঙ্গি-সঙ্গীদের নির্মূল করার মধ্য দিয়েই জাসদ তার অভীষ্ঠ লক্ষ্য সমাজতান্ত্রিক বাংলাদেশ নির্মাণে এগিয়ে যাবে।

সমাবেশে উপস্থিত ছিলেন জাসদের কেন্দ্রীয় সদস্য শামীম আখতার, মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সহ-সাংগঠনিক সম্পাদক, মুক্তিযোদ্ধা রফিকুল হক, জেলা জাসদ সাধারণ সম্পাদক কে.এ.কিবরিয়া চৌধুরী, জাতীয় কমিটির সদস্য মজির উদ্দিন আনসার, মহানগর জাসদ নেতা মহি উদ্দিন চৌধুরী, মাহবুব এলাহী, সৈয়দ আনসার আলী, রুমায়ুন সিদ্দিকী, জেলা জাসদ যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আহমদ মুক্তা, সাংগঠনিক সম্পাদক লাল মোহন দেব, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোলেমান আহমদ, দপ্তর সম্পাদক রেজাউল কিবরিয়া লিমন, সাংস্কৃতিক সম্পাদক রাকেশ ভট্টাচার্য্য প্রমুখ।

কর্মসূচির অংশ হিসেবে বুধবার (২ নভেম্বর) সন্ধ্যা ৬টায় সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদে সাহিত্য আসর কক্ষ, পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

জাসদ, যুবজোট, শ্রমিকজোট, ছাত্রলীগ সহ মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের পক্ষের সকল প্রগতিশীল রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীকে উপস্থিত থাকার জন্য সংগঠনের পক্ষ থেকে সিলেট জেলা জাসদ সভাপতি লোকমান আহমদসহ নেতৃবৃন্দ অনুরোধ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
এনইউ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।