ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

‘সামাজিক অবক্ষয় গোটা জাতিকে অস্থির করে তুলেছে’

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৬
‘সামাজিক অবক্ষয় গোটা জাতিকে অস্থির করে তুলেছে’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সৈয়দপুর (নীলফামারী): জাতীয় পার্টির (এ) কেন্দ্রীয় মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি বলেছেন, বর্তমানে দেশের সামাজিক অবক্ষয় গোটা জাতিকে অস্থির করে তুলেছে। দেশের মানুষের কোনো নিরাপত্তা নেই।

এখন দেশের সর্বত্র সন্ত্রাস, নৈরাজ্য, খুন, ধর্ষণ ও চাঁদাবাজির ঘটনা ঘটছে।

শুক্রবার (০৪ নভেম্বর) সকাল ১০টায় জাতীয় পার্টি (এ) সৈয়দপুর উপজেলা শাখা আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরীর সৈয়দপুর শহরের সরকারপাড়া এলাকার নিজস্ব কার্যালয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

মহাসচিব আরো বলেন, দেশের মানুষ উত্তরাঞ্চলের সন্তান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে দীর্ঘ নয় বছরের জন্য দেশ পরিচালনার দায়িত্ব দিয়েছিলেন। তখন দেশে কোনো সন্ত্রাস, নৈরাজ্য, মানুষ হত্যা, ধর্ষণ ও চাঁদাবাজির ঘটনা ছিল না। দেশের মানুষ দুই বেলা খেয়ে সুখ-শান্তিতে ঘুমাতে পেরেছিলো। মানুষের মধ্যে সব ধরনের নিরাপত্তা ছিল। কিন্তু বর্তমানে সে অবস্থা আর নেই।

এসময় উপস্থিত ছিলেন- রংপুর মহানগর জাপার সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, রংপুর জেলা জাপার সভাপতি মোফাজ্জল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক আসিফ শাহরিয়ার, সৈয়দপুর উপজেলা জাপার সাধারণ সম্পাদক ফিরোজ উদ্দিন ফেরাজ, সৈয়দপুর পৌর জাপা সভাপতি ঠিকাদার মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. শামীম চৌধুরী, জাতীয় যুব সংহতির নেতা আলতাফ হোসন, রওশন মাহানামা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৬
এনটি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।