ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

আওয়ামী লীগ শুধু উন্নয়নের স্বপ্ন দেখায় না, বাস্তবায়নও করে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৬
আওয়ামী লীগ শুধু উন্নয়নের স্বপ্ন দেখায় না, বাস্তবায়নও করে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাইবান্ধা: ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া বলেছেন, আওয়ামী লীগ সরকার শুধু উন্নয়নের স্বপ্নই দেখায় না, তা বাস্তবায়নও করে।

শনিবার (৫ নভেম্বর) দুপুরে জেলা শহরের মাস্টারপাড়ায় অবস্থিত এসকেএস হাসপাতালের উদ্বোধনী আনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার স্বাস্থ্য সেবার জন্য কমিউনিটি ক্লিনিক চালু করে। কিন্তু বিএনপি সরকার তা বন্ধ করে দেয়। পরে আওয়ামী লীগ আবার সরকার গঠন করে ২০০৯ সালে কমিউনিটি ক্লিনিকগুলো পুনরায় চালু করে। যা এখন সারা বিশ্বের কাছে রোল মডেল।

হাসপাতালটির উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসকেএস ফাউন্ডেশনের নির্বাহী রাসেল আহমেদ লিটন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাসপাতালটি উদ্বোধন করেন পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জামান আহম্মদ।
 
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম, পিকেএসএফ’র ব্যবস্থাপনা পরিচালক ড. জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগ সম্পাদক আবু বকর সিদ্দিক, পৌরসভার মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক, সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, সমাজ সেবা উপ-পরিচালক আকরাম হোসেন, ড. আবু হানিফ, এসকেএস হাসপাতালের পরিচালক ডা. আকতার আলম ডন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৬
আরবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।