ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

আ.লীগের যৌথসভা, টুঙ্গিপাড়ায় উৎসবের আমেজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৬
আ.লীগের যৌথসভা, টুঙ্গিপাড়ায় উৎসবের আমেজ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপালগঞ্জ: আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রথম যৌথসভা অনুষ্ঠিত হবে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায়। উপস্থিত থাকবেন অষ্টম বারের মতো আ.লীগের নির্বাচিত সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে গোটা গোপালগঞ্জ জুড়ে বিরাজ করছে সাজ সাজ রব।

দলীয় সূত্র জানায়, ঢাকা-খুলনা মহাসড়ক এবং গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়ক, মুকসুদপুর থেকে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স পর্যন্ত ৮০ কিলোমিটার সড়কে শতাধিক তোরণ নির্মাণ করা হয়েছে। উৎসবমুখর পরিবেশ জেলাজুড়ে।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার খায়ের বাংলানিউজকে জানান, প্রধানমন্ত্রী ও নবগঠিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দের আগমনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে রয়েছে উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান বাংলানিউজকে জানান, প্রধানমন্ত্রী ও নতুন কমিটির সদস্যদের স্বাগত জানাতে জেলা ও উপজেলায় সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। দলীয় নেতাকর্মীরা প্রধানমন্ত্রী ও আগত নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে জেলার বিভিন্ন সড়কে তোরণ নির্মাণ করেছেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ এবং কার্যনির্বাহী সংসদের যৌথসভা টুঙ্গিপাড়ায় অনুষ্ঠিত হবে, এটা আমাদের জন্য গর্বের বিষয়।

গোপালগঞ্জের পুলিশ সুপার (এসপি) এসএম এমরান হোসেন বাংলানিউজকে জানান, প্রধানমন্ত্রীর সফর নির্বিঘ্ন করতে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

মঙ্গলবার (০৮ নভেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়া যাচ্ছেন। দুপুর ১২টায় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করবেন। এরপর ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাতে অংশ নেবেন।

দুপুর ২টায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ এবং কার্যনির্বাহী সংসদের যৌথসভা অনুষ্ঠিত হবে। বিকেল সাড়ে ৩টায় প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া থেকে হেলিকপ্টারে ঢাকার উদ্দেশে রওনা দেবেন।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৬
এনটি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।