ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

ভেড়ামারার স্বতন্ত্র মেয়র প্রার্থী স্বেচ্ছাসেবক লীগ থেকে বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২১
ভেড়ামারার স্বতন্ত্র মেয়র প্রার্থী স্বেচ্ছাসেবক লীগ থেকে বহিষ্কার

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারা পৌরসভার আসন্ন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী সোলাইমান চিশতিকে দল থেকে বহিষ্কার করেছে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনোয়ারুজ্জামান লাবু স্বাক্ষরিত এক চিঠিতে তাকে বহিষ্কার করা হয়।

সোলাইমান চিশতিকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন। সেই সঙ্গে তিনি ভেড়ামারা পৌর নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নারিকেল গাছ মার্কা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনোয়ারুজ্জামান লাবু স্বাক্ষরিত এক চিঠিতে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে সোলাইমান চিশতিকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হলো।

ভেড়ামারা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সোলায়মান মাস্টার মেয়র প্রার্থী সোলাইমান চিশতির বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ৯ জানুয়ারি সন্ধ্যায় স্বতন্ত্র প্রার্থী সোলাইমান চিশতী তার নির্বাচনী পথসভায় আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে উস্কানিমূলক বক্তব্য দেন।

তিনি বলেন, কথা বলতে হলে মুখে লাগাম দিয়ে কথা বলুন, না হলে পরিনাম ভয়াবহ হবে। তার দায়ভার আপনাদেরই নিতে হবে। শেষবারের মতো সাবধান করে দিচ্ছি আপনাদের।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।