ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

দলীয় মেয়র প্রার্থীর পক্ষে ভোট চেয়ে নাসেরের গণসংযোগ

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
দলীয় মেয়র প্রার্থীর পক্ষে ভোট চেয়ে নাসেরের গণসংযোগ

মৌলভীবাজার: আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপের আসন্ন পৌরসভা নির্বাচনে মৌলভীবাজার পৌরসভায় বিএনপি দলীয় মেয়র প্রার্থী মো. অলিউর রহমানের পক্ষে ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে আনুষ্ঠানিক নির্বাচনী গণসংযোগে অংশ নিয়েছেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান।  

মঙ্গলবার (১২ জানুয়ারি) শহরের পুরাতন হাসপাতাল সড়কে অবস্থিত বিএনপি দলীয় মেয়র প্রার্থীর প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন নাসের।

 

এ সময় সাবেক সংসদ সদস্য নাসেরের সঙ্গে ছিলেন- বিএনপির মেয়র প্রার্থী অলিউর রহমান, জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রকিব সাবু, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক মনোয়ার আহমেদ রহমান, আহ্বায়ক মুজিবুর রহমান মজনু ও জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বলসহ দলীয় নেতারা।  

উৎসবমুখর পরিবেশে দলীয় নেতাদের সঙ্গে নিয়ে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণায় নাসের শহরের পুরাতন হাসপাতাল সড়কের বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠান, রিকশা ও ভ্যানচালক, সাধারণ প্রথচারীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে দলীয় মেয়র প্রার্থীর পক্ষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন। এ সময় তিনি ভোটার কাছে ‘ধানের শীষ’ প্রতীকে ভোট দিতে অনুরোধ করেন।  

এর আগে গত সোমবার (১১ জানুয়ারি) বিএনপির মেয়র প্রার্থী মো. অলিউর রহমান রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে দলীয় ধানের শীষ প্রতীক বরাদ্দ পেলেও এদিন নির্বাচনী গণসংযোগ শুরু করেননি।

বাংলাদেশ সময়: ০০১০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
বিবিবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।