ঢাকা, শনিবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

এরশাদের নামে পদক দেবে জাতীয় পার্টি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২১
এরশাদের নামে পদক দেবে জাতীয় পার্টি জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে অনুষ্ঠিত সভা। ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন উপলক্ষে পল্লী বন্ধু পদক দেওয়া হবে। সাহিত্য, ক্রীড়া, স্বাস্থ্য, সঙ্গীত, শিক্ষা, কৃষি, সাংবাদিকতা, শিল্প এবং গ্রামীণ অবকাঠামো উন্নয়ন এই আটটি বিভাগে পল্লীবন্ধু পদক-২০২১ দেবে জাতীয় পার্টি।

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এ সংক্রান্ত এক সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী-কে আহ্বায়ক করে এবং সাবেক সচিব এম.এম. নিয়াজ উদ্দিন-কে সদস্য সচিব করে পল্লীবন্ধু পদক ২০২১ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির যুগ্ম-আহ্বায়ক হচ্ছেন প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, এটিইউ তাজ রহমান, সোলায়মান আলম শেঠ, শফিকুল ইসলাম সেন্টু, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া এবং লিয়াকত হোসেন খোকা এমপি।

কমিটির সদস্যরা হলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান-এর উপদেষ্টা মাহমুদুর রহমান, জহিরুল আলম রুবেল, হেনা খান পন্নি, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ, তারেক এ আদেল, যুগ্ম মহাসচিব বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মাখন সরকার, দপ্তর সম্পাদক- সুলতান মাহমুদ এবং কেন্দ্রীয় সদস্য মো. নাজমুল খান।  

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং পল্লীবন্ধু পদক ২০২১ এর আহবায়ক এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে সভায় ম্যাগাজিন সাব-কমিটি ও অর্থ সাব-কমিটি গঠন করা হয়েছে।

প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়কে আহ্বায়ক, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া-কে যুগ্ম-আহ্বায়ক এবং মো. নাজমুল খান-কে সদস্য সচিব করে ম্যাগাজিন সাব-কমিটি গঠন করা হয়েছে।

এছাড়া প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলনকে আহ্বায়ক, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ-কে যুগ্ম-আহ্বায়ক এবং তারেক এ আদেল-কে সদস্য সচিব করে অর্থ সাব-কমিটি গঠন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২১
এসএমএকে/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।