ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

মানুষের সেবা করা বড় ইবাদত: মঞ্জু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
মানুষের সেবা করা বড় ইবাদত: মঞ্জু

পিরোজপুর: জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান, সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, আমাদের সবার উচিত মানুষের সেবায় নিজেকে নিবেদিত রাখা। কেননা মানুষের সেবা সবচেয়ে বড় ইবাদত।

শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে ভান্ডারিয়ার পোনা নদীর উপর নির্মাণ করা পিসি গার্ডার সেতুর উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ভান্ডারিয়ায় আমরা ঝগড়া-বিবাদ প্রশ্রয় দেই না। এখানে আমরা এক থাকি বলে এখানে আল্লাহর রহমত রয়েছে। আপনারা যার যার রাজনীতি করবেন, উন্নয়নের সময় সবাই এক থাকবেন। আমি যেদিন রাজনীতির সঙ্গে জড়িত হয়ে প্রথম এই ভান্ডারিয়ায় এসেছিলাম সেই দিনের ভান্ডারিয়া আর আজকের ভান্ডারিয়া এক নয়। অনেক উন্নয়ন হয়েছে, এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

জানা যায়, প্রায় ৩২ কোটি টাকা ব্যয়ে নির্মিত এ সেতুটি ভান্ডারিয়াসহ উপকূলীয় অঞ্চলবাসীর স্বপ্নের সেতু। বরিশাল-ঝালকাঠী-ভান্ডারিয়া-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কের পোনা নদীর উপর সেতুটি নির্মাণ করা  হয়েছে।

উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় আরও বক্তব্য দেন পিরোজপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুম মাহমুদ সুমন। এ সময় আরও উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাকের পরিচালক (মঞ্জু কন্যা) আনুশে হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মাহিবুল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি  ফাইজুর রশিদ খসরু,  ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, তেলিখালী ইউপি চেয়ারম্যান সামসু হাওলাদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।