ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

নবাবগঞ্জে পুলিশের ভয়ে শহীদ মিনারে যায়নি বিএনপি!

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২১
নবাবগঞ্জে পুলিশের ভয়ে শহীদ মিনারে যায়নি বিএনপি! নবাবগঞ্জে শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের প্রতি আওয়ামী লীগের শ্রদ্ধা

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলা সদর শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন আওয়ামী লীগ, জাতীয় পার্টি (জাপা) ও অন্য দলের নেতা-কর্মীরা। কিন্তু সকাল থেকে শেষ অবদি বিএনপির কোনো নেতা-কর্মী শহীদ মিনারে যায়নি।

সরেজমিনে দেখা যায়, রোববার (২১ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত আওয়ামী লীগ, জাপাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, সরকারি-বেসরকারি কার্যালয়ের কর্মকর্তারা, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী, সাংস্কৃতিক ও বিভিন্ন সংগঠনের কর্মকর্তা কর্মচারীরা শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে বিএনপির কোনো নেতা-কর্মীকে শহীদ মিনারে দেখা যায়নি।

এ ব্যাপারে নবাবগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবেদ হোসেন বাংলানিউজকে বলেন, আমরা এখন কমিটিতে নেই। বর্তমানে যারা উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের কাছে জানতে চাওয়া উচিত। এছাড়া আমরা তাদের গ্রুপে নেই। আমরা আমাদের মতো করে নিজ এলাকার শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছি।  

নবাবগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কালাম খন্দকার বাংলানিউজকে বলেন, পুলিশ আমাদের সব কার্যক্রমে বাধা দেয়, তাই আমাদের নেতা-কর্মীরা শহীদ মিনারে যায়নি।  

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।