ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

শ্যামনগরে কমিউনিটি হল ও সাইক্লোন সেন্টার নির্মাণের ঘোষণা নরেন্দ্র মোদীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
শ্যামনগরে কমিউনিটি হল ও সাইক্লোন সেন্টার নির্মাণের ঘোষণা নরেন্দ্র মোদীর

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরের ঐতিহাসিক যশোরেশ্বরী কালী মন্দির পরিদর্শনকালে সেখানে একটি কমিউনিটি হল ও সাইক্লোন সেন্টার নির্মাণের ঘোষণা দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

শনিবার (২৭ মার্চ) সকালে যশোরেশ্বরী কালী মন্দিরে পূজা দিয়ে ভারতের রাষ্ট্রীয় টেলিভিশন এএনআই’কে সাক্ষাৎকার প্রদানকালে এই ঘোষণা দেন তিনি।

এএনআই’কে নরেন্দ্র মোদী বলেন, যশোরেশ্বরী কালী মন্দিরে পূজা দিতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। ২০১৫ সালে বাংলাদেশে এসে ঢাকেশ্বরী মন্দিরে গিয়েছিলাম। আজ কালীমাতার সান্নিধ্যে এসে আশির্বাদপ্রাপ্ত হয়েছি। করোনার মহামারী থেকে তিনি আমাদের নিরাপদে রাখুক।  

এসময় যশোরেশ্বরী কালী মন্দিরের পাশে একটি কমিউনিটি হল ও সাইক্লোন সেন্টার নির্মাণের ঘোষণা দিয়ে তিনি বলেন, যে কোনো সামাজিক কিংবা সাংস্কৃতিক অনুষ্ঠানের সময় যেন স্থানীয়রা কমিউনিটি হলটি ব্যবহার করতে পারে, সেইভাবেই এটি তৈরি করা হবে। একইসঙ্গে প্রাকৃতিক দুর্যোগের সময় যেন তারা নিরাপদ আশ্রয়ে থাকতে পারে সে জন্য সাইক্লোন সেন্টার নির্মাণ করা হবে।

এর আগে সকাল ১০টা ১২ মিনিটে ভারতের প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি শ্যামনগরে অবতরণ করে। এরপরই মন্দিরে পৌঁছান তিনি।  

বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।