ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

হেফাজতের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ার সংঘর্ষ নিয়ে মিথ্যাচারের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২১
হেফাজতের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ার সংঘর্ষ নিয়ে মিথ্যাচারের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় গত ২৬, ২৭, ২৮ মার্চ ভাঙচুর ও অগ্নি সংযোগের ঘটনায় হেফাজত মিথ্যাচার করছে বলে অভিযোগ করেছে জেলা ছাত্রলীগ।  

শুক্রবার (০৯ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন।

 

এ সময় তিনি জানান, হেফাজত নেতারা এখন মিথ্যার আশ্রয় নিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। গত ৫ এপ্রিল হেফাজত নেতারা সংবাদ সম্মেলনে দাবি করেন, ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় হেফাজতের কেউ জড়িত নন। তাদের এ ধরনের বক্তব্যকে নিছক মিথ্যাচার ও অপরাজনীতি বলেই ছাত্রলীগ মনে করে।  

এছাড়াও স্থানীয় সংসদ সদস্য র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর নির্দেশে জামিয়া ইউনুছিয়া ইসলামিয়া মাদরাসায় হামলা ও মানুষ হত্যার অভিযোগকে তিনি মিথ্যা ও তথ্য সন্ত্রাস বলে উল্লেখ করেন। সেই সঙ্গে তিনি পুরো ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দাবি করেন এবং ভিডিও ফুটেজ দেখে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান।  

সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেলসহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।