ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

ঝিনাইদহে বিএনপির ফ্রি অক্সিজেন সেবা উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
ঝিনাইদহে বিএনপির ফ্রি অক্সিজেন সেবা উদ্বোধন

ঝিনাইদহ: করোনায় আক্রান্ত রোগীদের জন্য ঝিনাইদহ জেলা বিএনপি ফ্রি অক্সিজেন সেবা কর্মসূচির উদ্বোধন করেছে।

সোমবার (০৫ জুলাই) সকালে ঝিনাইদহ শহরের এইচ এস এস সড়কের ঝিনাইদহ জেলা বিএনপির কার্যালয়ে এ কর্মসূচি উদ্বোধন করে দলটির জেলা শাখা।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এস এম মশিয়ুর রহমান, সদস্য সচিব অ্যাডভোকেট এম এ মজিদ, যুগ্ম আহ্বায়ক আব্দুল মালেক, আক্তারুজ্জামান, জাহিদুজ্জামান মনা, পৌর বিএনপির আহ্বায়ক আব্দুল মজিদ বিশ্বাস, সদস্য সচিব মাহবুবুর রহমান শেখর, থানা বিএনপির আহ্বায়ক মুন্সি কামাল আজাদ পান্নু, থানা বিএনপির সদস্য সচিব আলমগীর হোসেনসহ অন্যান্যরা।  

আয়োজকরা জানান, ১৫টি অক্সিজেন সিলিন্ডার প্রস্তুত রাখা হয়েছে। একটি মেডিক্যাল টিম এ অক্সিজেন সেবা কার্যক্রম পরিচালনা করবে। করোনায় আক্রান্ত মুমূর্ষু রোগীরা মোবাইল ফোনে যোগাযোগ করলে তাদের বাড়িতে পৌঁছে দেওয়া হবে সিলিন্ডার। এছাড়া ফুরিয়ে গেলে আবার নতুন করে রিফিল (ভরে) করে দেওয়া হবে। মোবাইল নম্বর-০১৯১১-১৩৩৫০৯, ০১৭৭৬-২৫৩০৪৮, ০১৭১১-৩৫২৯৮৩, ০১৯২৮-৭০৪৯৪৭- এ মোবাইল নম্বরগুলোতে যোগাযোগ করা হলে বাড়িতে পৌঁছে দেওয়া হবে ফ্রি অক্সিজেন সেবা।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
এসআই


 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।