ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

‘নিজেদের জমিদার ভাববেন না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
‘নিজেদের জমিদার ভাববেন না’

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, জনগণকে সেবা করতে প্রধানমন্ত্রী আমাদের নিয়োজিত করেছেন। আমরা যারা জনগণের সেবক তারা কখনও নিজেকে জমিদার মনে করবো না।

আমরা আমাদের কর্তব্য পালন করে আমাদের রিজিক হালাল করবো। এটাই আমাদের প্রতিজ্ঞা থাকা উচিত।  

রোববার (১০ অক্টোবর) দুপুরে জেলার নাজিরপুরে মাছের পোনা অবমুক্ত, উপজেলা সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং দুর্গাপূজা উপলক্ষে নিজ তহবিল থেকে আর্থিক অনুদান প্রদানের পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, পিরোজপুরে স্থাপিত বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আগামী শিক্ষাবর্ষে শিক্ষার্থীদের ভর্তিসহ ক্লাস শুরু করা হবে। এজন্য সরকারের পক্ষ থেকে কাজ চলছে। এছাড়া শিক্ষায় পিরোজপুরকে দেশের মধ্যে সর্বোচ্চ শিক্ষিত হিসেবে গড়ে তুলতে সরকারের সার্বিক সহযোগিতা কামনা করে প্রধানমন্ত্রীকে অনুরোধ করা হয়েছে।

নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ওবায়দুর রহমানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা এসএম রোকনুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মোহাম্মাদ সাঈদুর রহমান, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, মৎস্য অধিদপ্তরের বরিশাল বিভাগীয় উপ-পরিচালক (ডিডি) মো. আনিচুর রহমান, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, এলজিইডির জেলা নির্বাহী প্রকৌশলী আব্দুস সত্তার হাওলাদার, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম সাইফ,  জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ খান, যুবলীগ সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গোপাল বসু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।