ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

বরিশাল আ.লীগে কোনো দ্বন্দ্ব নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
বরিশাল আ.লীগে কোনো দ্বন্দ্ব নেই

বরিশাল: পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, বরিশালে আওয়ামী লীগে রাজনৈতিক কোনো দ্বন্দ্ব নেই। দক্ষিণাঞ্চলের রাজনৈতিক নেতা আবুল হাসানাত আব্দুল্লাহ।

তিনি আমাদের জেলা আওয়ামী লীগের সভাপতি, আমি সহ-সভাপতি, এখানকার এমপি এবং মন্ত্রী। আমরা সব কাজ একত্রে করি, এখানে প্রধানমন্ত্রীর যে নির্দেশনা সেটাই পালন করা হয়। কেউ কিছু বলে থাকলে সেটা তার ব্যক্তিগত ব্যাপার।

সোমবার (১১ অক্টোবর) দুপুরে সার্কিট হাউস সম্মেলন কক্ষে শারদীয় দুর্গাপূজা  উদযাপন উপলক্ষে মহানগর ও উপজেলার বিভিন্ন পূজামণ্ডপে অনুদান ও উপহার সামগ্রী বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বরিশাল নগরীর খালখননের অগ্রগতি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, পাঁচটি নয় বরিশাল নগরের সাতটি খাল খনন করা হবে। বর্ষার সময় আমরা খাল খনন করতে পারবো না, শুষ্ক মৌসুম এসেছে, আগামী ২ থেকে ৩ মাসের মধ্যে আমরা টেন্ডার প্রক্রিয়ায় যাবো। এ খালগুলো ঠিকভাবে খনন করা হলে বরিশাল শহরের জলাবদ্ধতা অতীতের থেকে অনেকাংশে কমে আসবে।

প্রতিমন্ত্রী বলেন, দুর্গাপূজার আয়োজন ঘিরে আমরা কোনো ধরনের বিশৃঙ্খলা বরদাস্ত করবো না। জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনসহ স্বেচ্ছাসেবকরা নিরাপত্তা দেবে যাতে নির্বিঘ্নে উৎসবটা সবাই মিলে উদযাপন করতে পারি।  

শেষে প্রতিমন্ত্রী নিজ হাতে তার ব্যক্তিগত তহবিল থেকে বরিশাল মহানগরী ও জেলার ৬৮টি পূজামণ্ডপের জন্য সাত হাজার টাকা করে মোট চার লাখ ৭৬ হাজার টাকা বিতরণ করেন।
পাশাপাশি জেলা প্রশাসন বরিশালের আয়োজনে এ অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার হিসেবে বরিশাল জেলার ৬৩৩টি পূজামণ্ডপের অনুকূলে ৫০০ কেজি করে চাল বিতরণ করে। এছাড়া জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে ৬৩৩টি পূজামণ্ডপের জন্য ছয় হাজার ৫০০ টিশার্ট, ৬৫০টি হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন প্রতিমন্ত্রী।

বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস, বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান, বিসিবির পরিচালক আলমগীর খান, বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহবুবুর রহমান মধু, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাখাল চন্দ্র দে, সাধারণ সম্পাদক মানিক মুখার্জী, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি তমাল মালাকার ও সম্পাদক চঞ্চল দাশ পাপ্পা প্রমুখ। সহ 

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।