ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

জাসদের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী রোববার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
জাসদের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী রোববার

ঢাকা: আগামী রোববার (৩১ অক্টোবর) জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৭২ সালের এদিনে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে মুক্তিযুদ্ধে ৯ নম্বর সেক্টরের কমান্ডার মেজর (অব.) এম এ জলিল ও ছাত্রলীগের এককালীন সাধারণ সম্পাদক, ডাকসুর ভিপি আ স ম আব্দুর রবকে যুগ্ম আহ্বায়ক করে সাত সদস্যের কমিটি ঘোষণার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।

শনিবার (৩০ অক্টোবর) ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাসদ সভাপতি, সংসদ সদস্য হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক, সংসদ সদস্য শিরীন আখতার দেশবাসী ও জাসদের সর্বস্তরের নেতা-কর্মী-সমর্থক-শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানিয়েছেন।

হাসানুল হক ইনু ও শিরীন আখতার যথাযথ মর্যাদায় দলের সব জেলা-উপজেলা কমিটিকে ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের নির্দেশ দিয়েছেন।

একইসঙ্গে জাসদ নেতারা প্রতিষ্ঠালগ্ন থেকে যারা জাসদের সংগ্রাম এগিয়ে নিতে জীবন দিয়েছেন, আত্মত্যাগ করেছেন, ত্যাগ স্বীকার করেছেন, জেল-জুলুম-নির্যাতনের শিকার হয়েছেন তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়েছেন।

জাসসের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাসদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আগামী রোববার সকাল ৬টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল সাড়ে ৬টায় শহীদ প্রতিকৃতিতে মাল্যদান করা হবে। বিকেল ৩টায় হাসানুল হক ইনুর সভাপতিত্বে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনা সভা ও পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। বিকাল সাড়ে ৫টায় মশাল মিছিল অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
আরকেআর/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।