ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

রাজনীতি

হত্যাচেষ্টা মামলায় রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
হত্যাচেষ্টা মামলায় রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি কারাগারে ফারুক আহম্মেদ সাব্বির

রাঙামাটি: হত্যাচেষ্টা মামলায় রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহম্মেদ সাব্বিরকে কারাগারে পাঠিয়েছেন আদালত।  

রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুরে রাঙামাটির সিনিয়র চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাতেমা বেগম মুক্তার আদালত এ নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে- রোববার দুপুরে হত্যাচেষ্টা মামলার আসামি রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহম্মেদ সাব্বির জামিন চেয়ে আদালতে হাজির হলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা যায়, ২০২১ সালের ২২ সেপ্টেম্বর রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহম্মেদ সাব্বিরের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা দায়ের করেন রাঙামাটি সদর উপজেলা কৃষকলীগের নেতা মোস্তাফিজুর রহমান মোস্তাফিজ।
বাদী মোস্তাফিজ তার মামলার এজাহারে উল্লেখ করেন, তার সাবেক স্ত্রী মণিকা আক্তারের সঙ্গে অবৈধ সম্পর্ক থাকায় ২০২১ সালের ২৯ জুলাই জেলা শহরের রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ের সামনে তার সাবেক স্ত্রীর ক্যাডার এবং ছাত্রদল নেতা সাব্বির মিলে তার ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট দুলাল সরকার এ তথ্য নিশ্চিত করে বলেন, আলাদত ফারুক আহম্মেদ সাব্বিরের জামিন আবেদন নামঞ্জুর করলে তাকে কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।