ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

রাজনীতি

নিত্যপণ্যের দাম ক্রয় ক্ষমতার মধ্যে আনার দাবি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, মার্চ ২, ২০২২
নিত্যপণ্যের দাম ক্রয় ক্ষমতার মধ্যে আনার দাবি

রাজশাহী: তেল-গ্যাস-পানিসহ নিত্যপণ্যের বর্ধিত মূল্যের বিরুদ্ধে রাজশাহীতে বিক্ষোভ করেছে গণসংহতি আন্দোলন। বুধবার (২ মার্চ) বেলা সাড়ে ১১টা থেকে রাজশাহী মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এই কর্মসূচি পালন করেছে তারা।

প্রথমে মানববন্ধন ও পরে সমাবেশ অনুষ্ঠিত হয়। গণসংহতি আন্দোলন রাজশাহী জেলা শাখা এ কর্মসূচির আয়োজন করে।

সমাবেশে বক্তারা বলেন- দেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন মূল্য বৃদ্ধিতে সাধারণ মানুষের নাভিশ্বাস উঠে গেছে। অযৌক্তিক এই মূল্য বৃদ্ধির পেছনে সরকারের পৃষ্ঠপোষকতা রয়েছে বলে অভিযোগ করেন তারা।

বক্তারা অবিলম্বে এই সিন্ডিকেট ভেঙে সব শ্রেণি পেশার মানুষের জীবন রক্ষা এবং নিত্যপণ্যের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে আনার দাবি জানান। না হলে কঠোর আন্দোলন কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেন তারা।

দেশব্যাপী ডাকা দলীয় কর্মসূচির অংশ হিসেবে গণসংহতি আন্দোলন রাজশাহী জেলা শাখার আহ্বায়ক অ্যাড. মুরাদ মোর্শেদের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- রাজশাহী জেলার সদস্য সচিব জুয়েল রানা, বাংলাদেশ ছাত্র ফেডারেশন রাজশাহী মহানগর শাখার রাজনৈতিক শিক্ষা বিষয়ক সম্পাদক নাদিম সিনা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ২ মার্চ, ২০২২
এসএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।