ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

রাজনীতি

পুলিশের ওপর হামলা ঘটনায় বিএনপির নেতাকর্মীর নামে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
পুলিশের ওপর হামলা ঘটনায় বিএনপির নেতাকর্মীর নামে মামলা

সাভার (ঢাকা): সাভারের পুলিশের নিকট অনুমতি না নিয়ে মহাসড়কে মিছিল ও পুলিশের ওপর হামলার অভিযোগ এনে বিএনপি অর্ধশত নেতাকর্মীর নামে মামলা করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৩ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাঈনুল ইসলাম।

তিনি জানান, বুধবার (২ মার্চ) অনুমতি না নিয়ে বিএনপির নেতাকর্মীরা মহাসড়কে মিছিল বের করে যানবাহন চলাচল ব‍্যাহত করে। বাধা দিলে পুলিশের ওপর হামলা চালায় বিএনপির নেতাকর্মীরা। এ সময় হামলায় এক এএসআইসহ দুই পুলিশ সদস্য আহত হয়। পুলিশের গাড়িতেও হামলা চালায় তারা।

ওসি বলেন, এ ঘটনায় সাভার মডেল থানার উপ-পরিদর্শক নুরুল কবির সৈকত বাদী হয়ে ৫০ জন নেতাকর্মীর নামে মামলা দায়ের করেছেন। ঘটনার সময় দুই জনকে আটক করা হয়েছে। মামলায় ওই দুইজনকে গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে বুধবার বেলা ১১টার দিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি, দুর্নীতি ও খালেদা জিয়ার মুক্তির দাবিত বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য ডা. দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিনের বাসভবন প্রাঙ্গণে সমাবেশ আয়োজন করেন ঢাকা জেলা বিএনপি। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। সমাবেশ শেষে বিএনপির নেতাকর্মীরা ঢাকা আরিচা মহাসড়কে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশের সঙ্গে ঝামেলা হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।