ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

রাজনীতি

বাসদের প্রথম কংগ্রেস শুরু শুক্রবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
বাসদের প্রথম কংগ্রেস শুরু শুক্রবার

ঢাকা: শুক্রবার (৪ মার্চ) বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) প্রথম কংগ্রেসের সমাবেশ অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (৩ মার্চ) বাসদ থেকে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ কথা জানানো হয়।

এতে বলা হয়, বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) প্রথম কংগ্রেস উপলক্ষে শুক্রবার (৪ মার্চ) বেলা ২টা ৩০মিনিটে রাজধানীর গুলিস্তানে মহানগর নাট্য মঞ্চে প্রকাশ্য সমাবেশ অনুষ্ঠিত হবে।

সমাবেশে সভাপতিত্ব করবেন বাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান। বক্তব্য রাখবেন শ্রীলঙ্কার জনতা ভিমুক্তি পেরামুনার সাধারণ সম্পাদক কমরেড তিলভিন সিলভা, সিপিআই (এমএল) লিবারেশনের কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড সুচেতা দে, নেপালের কমিউনিস্ট পার্টির (মাওয়িস্ট সেন্টার) কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড ওম শর্মা, সিপিবির সাবেক সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম, বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক ও বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড সাইফুল হক, বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও কংগ্রেস প্রস্তুতি কমিটির আহ্বায়ক কমরেড বজলুর রশীদ ফিরোজ ও বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড রাজেকুজ্জামান রতন।

কংগ্রেসের সমাবেশ সফল করার জন্য দলের ঢাকাসহ সারা দেশের নেতা-কর্মী-সমর্থক-শুভানুধ্যায়ী ও শ্রমজীবী মেহনতি মানুষসহ সর্বস্তরের দেশবাসীর প্রতি কংগ্রেস প্রস্তুতি কমিটির পক্ষ থেকে আহ্বান জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
আরকেআর/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।