ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

‘শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশের সার্বিক উন্নয়ন হচ্ছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
‘শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশের সার্বিক উন্নয়ন হচ্ছে’

ফরিদপুর: ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বাংলাদেশে যত উন্নয়ন হচ্ছে তার একমাত্র কাণ্ডারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশের সার্বিক উন্নয়ন হচ্ছে।

সোমবার (১১ এপ্রিল) দুপুরে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদ হল রুমে আইনশৃঙ্খলা সভা ও উপজেলার মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিক্সন চৌধুরী বলেন, আজ রাস্তাঘাট, ব্রিজ, স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, মন্দিরসহ সকল সেক্টরে উন্নয়ন হচ্ছে। আপনারা কল্পনাও করতে পারবেন না আজ শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই চরভদ্রাসন ও সদরপুরের চরাঞ্চলে পদ্মা নদীর পানির নিচ দিয়ে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ গিয়ে আলোকিত হয়েছে প্রত্যন্ত চরাঞ্চল। এছাড়া প্রায় ৩শ’ কেটি টাকা ব্যয়ে চরভদ্রাসনে নদী শাসনের কাজ চলমান রয়েছে। এটা কার উন্নয়ন; শেখ হাসিনার উন্নয়ন।

নিক্সন চৌধুরী বলেন, চরভদ্রাসন ছোট্ট একটা উপজেলা। আমরা ইতিমধ্যে সদরপুর উপজেলাকে সিসি ক্যামেরার আওতায় এনেছি; খুব শীঘ্রই চরভদ্রাসন উপজেলাকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে। প্রায় আট বছর সুখ দুঃখে আপনাদের পাশে আছি আগামীতেও থাকব ইনশাআল্লাহ।

এ স্বতন্ত্র এমপি বলেন, সামনে ঈদ বাজারের ব্যবসায়ীরা যাতে শান্তিপূর্ণভাবে ব্যবসা করতে পারে এ ব্যাপারে সংশ্লিষ্ট প্রশাসনকে কাজ করতে হবে।

একই দিন উপজেলার সার্বিক অবকাঠামোগত উন্নয়ন বিষয়ে জেলা ও উপজেলা প্রকৌশলীদের সাথে আলোচনা শেষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে চরভদ্রাসন ইউনিয়ন পরিষদ থেকে এমপিডাঙ্গী শাহজাহানের বাড়ী পর্যন্ত ১৬০০ মিটার দৈর্ঘ্য রাস্তার উদ্বোধন করেন এমপি নিক্সন।

উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা’র সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাউসার, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো.আজাদ খাঁন, মো.ইয়াকুব আলী, মো.জাহাঙ্গীর কবির, থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মো.আনোয়ার আলী মোল্লা ও উপজেলার বিভিন্ন দপ্তর প্রধানগণ।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ