ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ক্ষমা চেয়ে ছাড়া পেলেন ছাত্রদল সভাপতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
ক্ষমা চেয়ে ছাড়া পেলেন ছাত্রদল সভাপতি

বরিশাল: নবগঠিত কেন্দ্রীয় ছাত্রদলের কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বের করা আনন্দ মিছিলের সময় এক মোটরসাইকেলে থাকা চালক ও তার স্ত্রী‌কে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় পুলিশ মহানগর ছাত্রদলের সভাপ‌তি রেজাউল ক‌রিম র‌নি‌কে বরিশাল নগরের সদর রোডের হো‌টেল আলীর সাম‌নে থে‌কে ধাওয়া ক‌রে আটক করে।

পরে যদিও পুলিশের উপস্থিতিতে বিষয়টি মীমাংসা হয়ে গেলে ছাত্রদল সভাপতিকে ছেড়ে দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশের সদস্যরা জানিয়েছে কেন্দ্রীয় ছাত্রদ‌লের নবগ‌ঠিত ক‌মি‌টি‌কে শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে মহানগর ছাত্রদ‌লের সভাপ‌তি রেজাউল ক‌রিম র‌নির নেতৃ‌ত্বে নগরের সদররোডে দলীয় কার্যালয়ের সাম‌নে থে‌কে সা‌ড়ে ৮টার দি‌কে আনন্দ মি‌ছিল বের ক‌রে ছাত্রদ‌লের নেতাকর্মীরা। মি‌ছিল‌ নি‌য়ে গির্জা মহল্লা থে‌কে চকবাজা‌রে ঢুক‌তে গে‌লে পু‌লিশ বাধা দেয়। এরপর বাধা উপেক্ষা করে চকবাজার এলাকায় মি‌ছিলটি নিয়ে যাওয়া হয়। মিছিলটি ওই এলাকা অতিক্রম করার সময় নেতাকর্মী‌দের ধাক্কায় মোটরসাইকেল নি‌য়ে চালক ও তার স্ত্রী রাস্তায় প‌রে যায়। আহতরা পু‌লিশ‌কে তাৎক্ষ‌নিক বিষয়‌টি জানায়।

ছাত্রদ‌লের ‌মি‌ছিল‌টি দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়, তখন পুলিশ রনিকে অভিযোগের বিষয়ে জিজ্ঞাসা করতে গেলে তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে তাকে ধাওয়া ক‌রে আটক করা হয়।

ব‌রিশাল কোতয়ালী ম‌ডেল থানার প‌রিদর্শক লোকমান হো‌সেন ব‌লেন, চকবাজার থে‌কে ছাত্রদ‌লের নেতাকর্মীরা এক‌টি মি‌ছিল নি‌য়ে যাওয়ার সময় নেতাকর্মী‌দের ধাক্কায় মোটরসাই‌কেল নি‌য়ে এক ব্যাক্তি তার স্ত্রীসহ পরে যায়। ওই ব্যাক্তি বিষয়‌টি পু‌লিশ‌কে জানা‌য়। পরে পু‌লিশ সদস্যরা বিষয়‌টি জানার জন্য বিএন‌পির দলীয় কার্যাল‌য়ের সাম‌নে উপ‌স্থিত হ‌লে মহানগর ছাত্রদ‌লের সভাপ‌তিসহ নেতকর্মীরা দৌ‌ড়ে পালা‌নোর চেষ্টা ক‌রেন। এ সময় পু‌লিশ ছাত্রদল সভাপ‌তি‌কে আটক ক‌রে। ‌প‌রে ছাত্রদল সভাপ‌তি অভিযোগকারীদের কা‌ছে ক্ষমা চাইলে অভিযোগকারীরা সন্তুষ্ট হন এবং ছাত্রদল সভাপ‌তি‌কে ছে‌ড়ে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০৮২১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।