ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শরণখোলা উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
শরণখোলা উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত

বাগেরহাট: সংগঠনবিরোধী কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত থাকার অপরাধে বাগেরহাটের শরণখোলা উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে।  

সোমবার (১৮ এপ্রিল) সকালে জেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেন ও সাধারণ সম্পাদক নাহিয়ান আল সুলতান ওশান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই স্থগিতাদেশ দেওয়া হয়।

বাগেরহাট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাহিয়ান আল সুলতান ওশান বলেন, শরণখোলা উপজেলা ছাত্রলীগের নেতাদের সংগঠনবিরোধী কর্মকাণ্ডের ফলে বাংলাদেশ ছাত্রলীগের সুনাম ক্ষুণ্ন হচ্ছিল। যার কারণে উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত ঘোষণা করা হয়েছে। পরবর্তীতে সংগঠনের নিয়ম অনুযায়ী উপজেলা কমিটি গঠন করা হবে।

অন্যদিকে নাম প্রকাশ না করার শর্তে ছাত্রলীগের এক নেতা জানান, শরণখোলা উপজেলা কমিটির সভাপতি আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাব্বিরের বিরুদ্ধে জমি দখল, চাঁদাবাজি, হামলাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। এর পরিপ্রেক্ষিতেই মূলত এই কমিটি স্থগিত করা হয়েছে।
২০২১ সালের ২০ জানুয়ারি আগের কমিটি বিলুপ্ত করে আসাদুজ্জামান আসাদকে সভাপতি ও সাইফুল ইসলাম সাব্বিরকে সাধারণ সম্পাদক করে দুই সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি ঘোষণা করে বাগেরহাট জেলা কমিটি।
 
বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।