ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

রাজনীতি

শুধু আওয়ামী লীগের মধ্যেই দেশপ্রেম আছে: নৌপ্রতিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
শুধু আওয়ামী লীগের মধ্যেই দেশপ্রেম আছে: নৌপ্রতিমন্ত্রী

দিনাজপুর: দেশপ্রেম শুধু আওয়ামী লীগের মধ্যেই আছে বলে দাবি করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। বলেছেন, এটা (দেশপ্রেম) আমরা বঙ্গবন্ধুর রক্তের মধ্য দিয়ে পাই।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে দিনাজপুরের বিরল উপজেলা পরিষদের হলরুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে গৃহহীনদের গৃহ ও জমি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে তিনি ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেলসহ শিক্ষা উপকরণ বিতরণ করেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদ উপহার হিসেবে প্রায় ৩৩ হাজার পরিবারকে আনুষ্ঠানিকভাবে নতুন ঘর দিচ্ছেন। এটা প্রধানমন্ত্রীর সাহসিকতা, এ চিন্তা ছিল বঙ্গবন্ধুর। বাংলাদেশের কোনো মানুষ গৃহহীন থাকবে না এটা আমাদের বিরল অর্জন। এর আগে প্রথমবার ক্ষমতায় এসে শেখ হাসিনা ১৯৯৬ সলে আবাসন এবং আশ্রয়ন প্রকল্প গ্রহণ করেছিলেন। ওনার লক্ষ্য দেশে কোনো মানুষ গৃহহীন থাকবে না।

এসময় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার, বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফছানা কাওছার, বিরল পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায় প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, ২৮ এপ্রিল, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।