ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বরিশালে যুবদলের শোক র‌্যালি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
বরিশালে যুবদলের শোক র‌্যালি

বরিশাল: নারায়ণগঞ্জে গুলিতে যুবদল নেতা শাওন প্রধান নিহত হওয়ার প্রতিবাদে বরিশালে শোক র‌্যালি এবং সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী বরিশাল জেলা দক্ষিণ ও উত্তর যুবদলের উদ্যোগে বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) এ র‌্যালি ও সমাবেশ আয়োজিত হয়।

জেলা দক্ষিণ যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে সদর রোডের দলীয় কার্যালয় চত্বরে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন যুবদলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইছাহাক সরকার।

সমাবেশে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা যুবদল সাধারণ সম্পাদক এএইচএম তছলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলু, উত্তর জেলা যুবদলের আহ্বায়ক সালাউদ্দিন পিকলু ও সদস্য সচিব গোলাম মোর্শেদ মামুনসহ অন্যান্যরা।

সমাবেশ শেষে যুবদলের একটি শোক র‌্যালি সদর রোড, হেমায়েত উদ্দিন রোড, চকবাজার এবং কাঠপট্টি হয়ে ফের দলীয় কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়।

যুবদলের কর্মসূচি ঘিরে যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সদর রোডসহ আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।