ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

সাবেক ছাত্রদল নেতা আশিকের মুক্তি দাবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
সাবেক ছাত্রদল নেতা আশিকের মুক্তি দাবি মফিজুর রহমান আশিক -ফাইল ছবি

ঢাকা: ছাত্রদলের সাবেক যুগ্ম-সম্পাদক মফিজুর রহমান আশিকের রিমান্ড বাতিল করে তার মুক্তি দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী।

রোববার (১৬ অক্টোবর) বিকেলে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে রিজভী অভিযোগ করেন, গত দুই দিন আগে ছাত্রদলের সাবেক যুগ্ম-সম্পাদক মফিজুর রহমান আশিককে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিলেও তা স্বীকার করেনি।

এটি সম্পূর্ণ বেআইনি কাজ।   রোববার (১৬ অক্টোবর) তারা তাকে আদালতের হাজির করে দুই দিনের রিমান্ডে নিয়েছে।  

তিনি  আরও বলেন, ছাত্রদল নেতা আশিককে তুলে নেওয়ার পর থেকেই তার ওপর অমানবিক নির্যাতান করা হয়েছে। আবার নির্যাতন করার জন্য আইনশৃঙ্খলা বাহিনী রিমান্ডে নিয়েছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

রিজভী বলেন, ক্ষমতা হারানোর ভয়ে সরকার বেপরোয়া হয়ে নির্যাতনের মাত্রা বাড়িয়ে দিয়েছে। মানুষের বাক-স্বাধীনতার ওপর চূড়ান্ত আঘাত করছে।   ডিজিটাল নিরাপত্তা আইনের মাধ্যমে নির্যাতনের মাত্রা বাড়িয়ে দিয়েছে। আবারও সারাদেশে মিথ্যা মামলার হিড়িক চলছে। কিন্তু নির্যাতন করে তাদের শেষ রক্ষা হবে না। অচিরেই সরকারের বিদায় হবে।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।