ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নাজিরপুর উপজেলা চেয়ারম্যানের ইন্তেকাল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
নাজিরপুর উপজেলা চেয়ারম্যানের ইন্তেকাল  মাস্টার অমুল্য রঞ্জন হালদা

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুর উপেজেলা পরিষদের চেয়ারম্যান মাস্টার অমুল্য রঞ্জন হালদার মারা গেছেন।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর।  তিনি দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জিব কুমার দাস বাংলানিউজকে জানান, গতকাল সোমবার (৩১ অক্টোবর) রাতে নাজিরপুর উপেজেলা চেয়ারম্যান মাস্টার অমুল্য রঞ্জন হালদার নিজ বাসভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়ের। তাকে পরিবারের লোকজন রাতেই নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।  

ওই স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মসিউর রহমান জানান,  মঙ্গলবার সকালে চেয়ারম্যান মাস্টার অমুল্য রঞ্জন হালদারকে প্রাথমিক চিকিৎসা দিয়ে জেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। পরিবারের পক্ষ থেকে তাকে  পিরোজপুর জেলা  হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।  
নাজিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের প্রচার
সম্পাদক শেখ মো. মোস্তাফিজুর রহমান জানান, কর্মজীবনে মাস্টার অমুল্য রঞ্জন হালদার নাজিরপুর সিরাজুল হক সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। চাকরির থেকে অবসরে গিয়ে তিনি নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত হন।  তিনি ১৯৯৮ সালে নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পরে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এবং ২০০৮-১৯ সালে দুইবার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি পিরোজপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ছিলেন।  

তার মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোটেক শ ম রেজাউল করিম, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল, সাধারণ সম্পাদক আব্দুল হাকিম হাওলাদার, পিরোজপুর পৌর মেয়র হাবিবুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী ও পিরোজপুর উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান খালেকসহ নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের নেতারা।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।