ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

পাকুন্দিয়ায় জেল হত্যা দিবসে ফুল দেওয়া নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
পাকুন্দিয়ায় জেল হত্যা দিবসে ফুল দেওয়া নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় জেল হত্যা দিবস উপলক্ষে ফুল দেওয়া ও আলোচনা সভাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) সকাল ১০টার দিকে পাকুন্দিয়া পৌর সদর বাজারে এ ঘটনা ঘটে।  

স্থানীয় সূত্রে জানা গেছে, জেল হত্যা দিবস উপলক্ষে বৃহস্পতিবার (০৩ নভেম্বর) সকাল ১০টার দিকে পাকুন্দিয়া বাজারে আওয়ামী লীগ অফিসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‍্যালে ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দেওয়ার জন্য উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি নাজমুল আলমের নেতৃত্বে নেতাকর্মীরা জড়ো হন।  এসময় ছাত্রলীগের পদবঞ্চিতরা তাদের ধাওয়া করলে শুরু হয় ধাওয়া ও পাল্টা ধাওয়া। একপর্যায়ে উভয়পক্ষ ইটপাটকেল ছুড়তে থাকে। এসময় দুই গ্রুপের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন। পরে ছাত্রলীগের নতুন কমিটির সদস্যরা সেখান থেকে চলে যান।  

এদিকে সংঘর্ষের পর উপজেলা আওয়ামী লীগের অফিসের তালা ভেঙে নতুন তালা লাগিয়ে দেন আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা।

এ প্রসঙ্গে কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন হোসাইন জানান, বর্তমানে পাকুন্দিয়া বাজারের পরিস্থিতি শান্ত ও স্বাভাবিক রয়েছে। সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা ০৩ নভেম্বর ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।