ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

কর্পোরেট কর্নার

স্পিড লাখ টাকার হেব্বি অফার

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
স্পিড লাখ টাকার হেব্বি অফার

ঢাকা: দেশের অন্যতম জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড স্পিড তার ভোক্তাদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় ‘স্পিড লাখ টাকার হেব্বি অফার’।

সম্প্রতি আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড পান্থপথ অফিসে স্পিড লাখ টাকা হেব্বি অফার- এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রথম ধাপে, ১০ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত বিজয়ীদের মধ্যে পুরস্কারের টাকা দেওয়া হয়। প্রতি বিজয়ী পুরস্কার হিসেবে পেয়েছেন এক লাখ টাকা।  

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের (এএফবিএল) হেড অব মার্কেটিং মোহাম্মদ মাইদুল ইসলাম, হেড অব ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস নিজামুল ইসলাম, ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্ট এজিএম মোহাম্মদ শফিকুল ইসলাম, আউটডোর ম্যানেজমেন্ট এজিএম মো. আজম বিন তারেক, সিনিয়র ম্যানেজার (ব্র্যান্ড) এস এম মেহেদী-আল-সিরাজী শিবলু ও অন্যান্য কর্মকর্তারা বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন।

ক্যাম্পেনটিতে অংশগ্রহণ করতে ঘোষণাকৃত নাম্বারগুলো সঠিকভাবে মেলানোর পর অংশগ্রহণকারীকে www.speedlakhpotio.com এ লগ ইন করে তার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার দিতে হবে এবং প্রতিটি ক্যাপের ভেতরের দিকের ছবি আপলোড করতে হবে। যারা সফলভাবে নির্দিষ্ট ওই নাম্বারগুলো মেলাতে পারবে, প্রতিদিন তাদের মধ্যে থেকে একজনকে বিজয়ী ঘোষণা করা হবে। প্রতিদিনই একজন ভাগ্যবান বিজয়ী পাচ্ছেন এক লাখ টাকা।

বিজয়ীদের নাম স্পিডের এর ফেসবুক পেজে (facebook.com/speed.BD.AFBL) প্রকাশ করা হচ্ছে এবং ক্যাম্পেইন চলাকালীন বিজয়ীদের মধ্যে পুরস্কার হস্তান্তর করা হচ্ছে। ক্যাম্পেইনটি নভেম্বর মাস জুড়ে চলবে।

ক্যাম্পেইন সম্পর্কে আয়োজক প্রতিষ্ঠান আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড এর হেড অব মার্কেটিং মো. মাইদুল ইসলাম বলেন, দেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড স্পিড সব সময়ই তার ভোক্তাদের নতুন নতুন অভিজ্ঞতা দিতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় এ বছর আমরা নিয়ে এসেছি ‘স্পিড লাখ টাকার হেব্বি অফার’। ক্যাম্পেইনটি ভোক্তাদের মধ্যে ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। ভোক্তাদের জন্য আমাদের এ ধরনের প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।