ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

বঙ্গবন্ধুর সমাধিতে আইএসইউ উপাচার্যের শ্রদ্ধা

শিক্ষা ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, মে ১১, ২০২৪
বঙ্গবন্ধুর সমাধিতে আইএসইউ উপাচার্যের শ্রদ্ধা

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান।  

শনিবার (১১ মে) সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আইএসইউ এর শিক্ষক ও কর্মকর্তাদের নিয়ে তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ পূর্বক মোনাজাত করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন আইএসইউ ট্রেজারার (ভারপ্রাপ্ত) এইচ টি এম কাদের নেওয়াজ, রেজিস্ট্রার মো. ফাইজুল্লাহ কৌশিক, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপারসন ড. মোহাম্মদ কামরুজ্জামান, শিক্ষক প্রফেসর মোহাম্মদ আলী, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপারসন প্রফেসর ইঞ্জিনিয়ার আব্দুল বাসেদ মিয়া, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও ইংরেজি বিভাগের চেয়ারপারসন ড. মো. আবুল কালাম আজাদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের সাবেক চেয়ারম্যান ড. মাসুদুর রহমান ও ডিরেক্টর অ্যাডমিশন গিয়াস উদ্দিন, ডিরেক্টর ফাইন্যান্স এআরএম আতাউর রহমান ভূঁইয়া, উপ-পরিচালক আবু নাজিম, জনসংযোগ বিভাগের প্রধান রাইসুল হক চৌধুরী ও গ্রাফিক্স ডিজাইনার আহসানুল হক।

প্রসঙ্গত, শিক্ষা মন্ত্রণালয় ১৬ এপ্রিল (মঙ্গলবার) অধ্যাপক ড. আব্দুল আউয়াল খানকে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) উপাচার্য পদে পুনরায় নিয়োগ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে।

প্রজ্ঞাপনে বলা হয়, রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্যের অনুমোদনক্রমে বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন, ২০১০-এর ধারা ৩১ (১) অনুযায়ী অধ্যাপক ড. আব্দুল আউয়াল খানকে উপাচার্য পদে নিয়োগ দেওয়া হলো।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, মে ১১, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।