ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

কর্পোরেট কর্নার

সোশ্যাল ইসলামী ব্যাংকের নতুন পরিচালনা পর্ষদে আস্থা ফিরছে গ্রাহকদের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
সোশ্যাল ইসলামী ব্যাংকের নতুন পরিচালনা পর্ষদে আস্থা ফিরছে গ্রাহকদের

ঢাকা: আমানতকারী ও ব্যাংকের স্বার্থ রক্ষার্থে, ব্যাংকিং সুশাসন নিশ্চিত করা ও জনস্বার্থে নবগঠিত সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসির পরিচালনা পর্ষদের সভা ব্যাংকের প্রধান কার্যালয়ে ২৮ আগস্ট অনুষ্ঠিত হয়েছে।  

সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের অধ্যাপক ড. এম সাদিকুল ইসলাম, এফসিএমএ পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও হামদর্দ ল্যাবরেটরিজ ওয়াকফ বাংলাদেশের প্রতিনিধি মো. আনিসুল হক ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

 

বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক মাকসুদা বেগম ব্যাংকের ইসি কমিটির চেয়ারম্যান, উদ্যোক্তা পরিচালক মেজর (অব.) ডা. মো. রেজাউল হক রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ও চার্টার্ড অ্যাকাউন্টেন্ট মো. আনোয়ার হোসেন, এফসিএ অডিট কমিটির চেয়ারম্যান নির্বাচিত হন।  

এ সময় উপস্থিত ছিলেন- ব্যাংকের পরিচালক রূপালী ব্যাংকের সাবেক উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মোরশেদ আলম খন্দকার।  

সভায় হামদর্দ ল্যাবরেটরিজ ওয়াকফ বাংলাদেশের প্রতিনিধি হিসেবে মো. আনিসুল হককে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন সাপেক্ষে পর্ষদে পরিচালক হিসেবে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত হয়।

গত ২৫ আগস্ট সোশ্যাল ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদ বাতিল করে কেন্দ্রীয় ব্যাংকের পক্ষ থেকে একজন উদ্যোক্তা শেয়ারধারীসহ মোট ৫ জনের নতুন পর্ষদ গঠন করে দেওয়া হয়েছিল। নতুন পরিচালনা পর্ষদ নিয়োগ হওয়ার খবরে ব্যাংকের প্রতি মানুষের আস্থা পুনরায় ফিরে আসছে ও শাখাসমূহে আমানত বাড়ছে।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।