ঢাকা, বুধবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৪ আগস্ট ২০২৪, ০৮ সফর ১৪৪৬

ক্রিকেট

পাপনের পদত্যাগ দাবিতে বিসিবিতে বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
পাপনের পদত্যাগ দাবিতে বিসিবিতে বিক্ষোভ

দেশের রাজনৈতিক বাস্তবতা বদলে যাওয়ার পর বিভিন্ন জায়গায় পদত্যাগের হিড়িক পড়েছে। শেখ হাসিনা ক্ষমতা ছাড়ার পর কমবেশি বেশিরভাগ প্রতিষ্ঠানেই রদবদল এসেছে।

এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডেও সংস্কার দাবি উঠেছে।  

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ বেশ কয়েকজন বোর্ড পরিচালকের পদত্যাগের দাবিতে মঙ্গলবার দুই নম্বর গেটের সামনে জড়ো হন কিছু লোক। তাদের নেতৃত্বে ছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ফুটবলার ও বিএনপি নেতা আমিনুল ইসলাম।  

এ সময় বিক্ষুব্ধরা বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড হাতে নিয়ে আসেন। তাতে খালেদ মাহমুদ সুজন, জালাল ইউনুস, ওবায়েদ রশিদ নিজামের মতো প্রভাবশালী পরিচালকদের পদত্যাগ চাওয়ার কথা লেখা ছিল।  

তাদের এই বিক্ষোভের সময় সেনাবাহিনীর একটি দল বিসিবি প্রাঙ্গনে নিরাপত্তার ব্যবস্থা করে। বিক্ষুব্ধরা ভাইরে বিভিন্ন স্লোগান ও বক্তব্য দেন। তাদের সঙ্গে ছিলেন ক্রীড়া সংগঠক রফিকুল ইসলাম বাবু, তরিকুল ইসলাম টিটুরা।  

আগামী অক্টোবরে বাংলাদেশের মাটিতে হওয়ার কথা রয়েছে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ। নিরাপত্তা শঙ্কায় এখন এই টুর্নামেন্ট আয়োজন নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। নারী বিশ্বকাপ আয়োজনই এখন বিসিবির মূল চ্যালেঞ্জ।  

বাংলাদেশ সময় : ১৩২০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।