ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

ক্রিকেট

বাংলাদেশ সিরিজ আমাদের জন্য গুরুত্বপূর্ণ : জয় শাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
বাংলাদেশ সিরিজ আমাদের জন্য গুরুত্বপূর্ণ : জয় শাহ

সরকার পতনের পর বিসিবি কার্যালয়ে দেখা যাচ্ছে না সভাপতি নাজমুল হাসান পাপনকে। তবে মাঠের খেলায় তেমন কোনো বিঘ্ন ঘটছে না।

দুটি টেস্ট খেলতে পাকিস্তান সফরে গিয়েছে জাতীয় দল। আগামী মাসে রয়েছে ভারত সফরও। সেই সিরিজকে গুরুত্বপূর্ণ বলছেন ভারতীয় ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা বিসিসিআইয়ের সচিব জয় শাহ।

মুম্বাইয়ে টাইমস অফ ইন্ডিয়া সংবাদমাধ্যমের কার্যালয়ে জয় শাহ বলেন, 'আমরা তাদের (বাংলাদেশের কর্তৃপক্ষ) সঙ্গে কথা বলিনি। সেখানে নতুন সরকার দায়িত্ব নিয়েছে। তারা আমাদের সঙ্গে যোগাযোগ করবে নয়তো আমি তাদের সঙ্গে যোগাযোগ করব। বাংলাদেশ সিরিজ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। '

সেপ্টেম্বরে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি খেলতে ভারত সফর করবে বাংলাদেশ ক্রিকেট দল।

রাজনৈতিক পটপরিবর্তনের কারণে আগামী অক্টোবরে বাংলাদেশে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়ে জেগেছে শঙ্কা। তাই বিশ্বকাপ ভারতে সরিয়ে নেওয়ার পরিকল্পনা করেছিল ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি। এমনটাই দাবি জয় শাহর।

বিসিসিআই সচিব বলেন, 'তারা (আইসিসি) জানতে চেয়ে আমরা বিশ্বকাপ আয়োজন করতে পারব কি না। আমি স্পষ্টভাবে তাদের না বলেছি।  তখন (অক্টোবরে) মৌসুমি বৃষ্টিপাত থাকবে এবং আগামী বছর আমরা মেয়েদের ওয়ানডে বিশ্বকাপ আয়োজন করব। পরপর দুটি বিশ্বকাপ আয়োজন করার ব্যাপারে আমি কোনো ধরনের সংকেত দিতে চাই না। '

বাংলাদেশ সময়:  ১৭২২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।