ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্রিকেট

দ্বিতীয় টেস্টে বাদ পড়লেন শাহিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
দ্বিতীয় টেস্টে বাদ পড়লেন শাহিন

বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টে হারের পর দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়ানোই লক্ষ্য পাকিস্তানের। গত ম্যাচের মতো এবারও খেলা শুরু হওয়ার আগেই স্কোয়াড ছোট করে আনল স্বাগতিকরা।

১২  সদস্যের সেই স্কোয়াডে রাখা হয়নি তারকা পেসার শাহিন শাহ আফ্রিদিকে।

যদিও কী কারণে বাদ দেওয়া হয়েছে সেটা খোলাসা করেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। গত ম্যাচে কোনো বিশেষজ্ঞ স্পিনার না খেলিয়ে স্বাগতিকরা যে ভুল করেছে সেটা দিনের আলোর মতোই পরিষ্কার।

কদিন আগেই প্রথম টেস্ট চলাকালীন পুত্রসন্তানের বাবা হয়েছেন শাহিন। পরিবারের সঙ্গে সাক্ষাতের পর দ্বিতীয় টেস্টের জন্য আবারও দলের ক্যাম্পে যোগ দেন তিনি। তবে বাংলাদেশের বিপক্ষে প্রথম ম্যাচে খুব একটা ভালো বোলিং করেননি বাঁহাতি এই পেসার। শিকার করেছেন কেবল দুই উইকেট।  

রাওয়ালপিন্ডিতে আগামীকাল থেকে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট। প্রথম টেস্টে পাকিস্তানকে ১০ উইকেটে হারানোয় সিরিজ জয়ের স্বপ্ন দেখছে বাংলাদেশ।

পাকিস্তানের ১২ সদস্যের স্কোয়াড: শান মাসুদ (অধিনায়ক), সৌদ শাকিল (সহ-অধিনায়ক), আবরার আহমেদ, মোহাম্মদ আলী, সালমান আগা, সাইম আইয়ুব, বাবর আজম, মির হামজা, মোহাম্মদ রিজওয়ান, আব্দুল্লাহ শফিক, নাসিম শাহ, খুররম শেহজাদ।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
এএইচএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।