ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্রিকেট

৯৯ রান নিয়ে লাঞ্চে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
৯৯ রান নিয়ে লাঞ্চে পাকিস্তান

দিনের শুরুটা হয়েছিল স্বপ্নের মতো। প্রথম ওভারেই উইকেট এনে দেন তাসকিন আহমেদ।

কিন্তু এরপর ভালোভাবে সামাল দিয়ে বাকি সময়টা কাটিয়ে দেয় পাকিস্তান। লাঞ্চ বিরতির আগে ১ উইকেটে ৯৯ রান করেছে তারা। ওয়ানডে স্টাইলে খেলে অধিনায়ক শান মাসুদ ৫৩ ও আরেক ওপেনার সাইম আইয়ুব অপরাজিত আছেন ৪৩ রানে।

প্রথম দিন ভেসে গিয়েছিল বৃষ্টিতে। হতে পারেনি টসও। রাওয়ালপিন্ডিতে দ্বিতীয় দিনে অবশ্য বৃষ্টি নেই। পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্টে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ১৪ মাস পর দলে ফিরে প্রথম ওভারেই উইকেটের দেখা পান তাসকিন। ওভারের শেষ বলে দারুণ এক ডেলিভারিতে ওপেনার আব্দুল্লাহ শফিকের (০) স্টাম্প উপড়ে ফেলেন ডানহাতি এই পেসার।

কিন্তু সেই শুরুটা আর ধরে রাখতে পারেনি বাংলাদেশ। ক্রিজে এসেই আক্রমণাত্মক খেলা শুরু করেন শান মাসুদ। তাকে দারুণ সঙ্গ দিয়ে একপ্রান্ত আগলে রাখেন সাইম। দুজনে মিলে বেশ সানন্দেই পার করেন প্রথম সেশন।

এদিকে এই ম্যাচের একাদশে একটি বদল এনেছে বাংলাদেশ। তাসকিন আহমেদকে জায়গা করে দিয়েছেন শরিফুল ইসলাম। পাকিস্তানের একাদশে পরিবর্তন এসেছে দুটি। নাসিম শাহ ও শাহিন শাহ আফ্রিদির জায়গা নিয়েছেন আবরার আহমেদ ও মীর হামজা।  

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
এএইচএস 
  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।