ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ক্রিকেট

হেরেই চলেছে ধোনি-জাদেজার দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
হেরেই চলেছে ধোনি-জাদেজার দল

পঞ্চদশ আইপিএলে রক ভিন্ন চেন্নাই সুপার কিংসের দেখা মিলছে। দীর্ঘদিনের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আসর শুরুর আগেই নেতৃত্ব ছেড়েছেন।

তার জায়গায় নেতৃত্বে আসা রবীন্দ্র জাদেজা এখন পর্যন্ত সাফল্যের দেখাই পাননি। আসরে এখন পর্যন্ত চার ম্যাচের সবগুলোতেই হেরেছে তার দল। সর্বশেষ তারা ধুঁকতে থাকা আরেক দল সানরাইজার্স হায়দরাবাদের কাছেও হারল চেন্নাই।

চার বারের চ্যাম্পিয়নদের আজ শনিবার ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। এই নিয়ে তিন ম্যাচে প্রথম জয় তুলে নিল কেন উইলিয়ামসনের দল।

টস হেরে ব্যাটিংয়ে নেমে ১৫৪ রান তুলেছিল চেন্নাই। দুই ওপেনার শুরুতে দ্রুত রান তুলছিলেন। কিন্তু খুব বেশি ক্ষণ ক্রিজে থাকতে পারেননি রবিন উথাপ্পা (১৫) এবং রুতুরাজ গায়কোয়াড় (১৬)। পাওয়ার প্লে-র মাঝেই তাদের ফিরিয়ে দেন ওয়াশিংটন সুন্দর এবং টি নটরাজন। দুই ওপেনারকে ফেরানোর পর হায়দরাবাদ আশা করেছিল দ্রুত চেন্নাইকে অল-আউট করা সম্ভব হবে। কিন্তু সেই আশায় জল ঢেলে দেন মইন আলি এবং অম্বাতি রায়ডু।

দুজনে দারুণ ব্যাটিংয়ে ৬২ রানের জুটি গড়েন।  ৩৫ বলে ৪৮ রান করেন মইন। রায়ডু ২৭ বলে ২৭ রান করেন। অধিনায়ক রবীন্দ্র জাদেজা ১৫ বলে ২৩ রান করে দলের জন্য গুরুত্বপূর্ণ অবদান রাখেন। ব্যাট হাতে ব্যর্থ মহেন্দ্র সিংহ ধোনিও। তিনি আউট হন ৩ রানে। ২০ ওভারে ১৫৪ রান তোলে চেন্নাই।

ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতেই ৮৯ রান তুলে ফেলে হায়দরাবাদ। উইলিয়ামসন একদিক ধরে রেখেছিলেন। তিনি ৪০ বলে ৩২ রান করেন। উইলিয়ামসন মন্থর ভাবে খেললেও রানের গতি কমেনি হায়দরাবাদের। দ্রুত রান করছিলেন অভিষেক শর্মা। ৫০ বলে তার সংগ্রহ ছিল ৭৫ রান। তার দাপটেই চেন্নাইয়ের বিপক্ষে সহজ জয় তুলে নেয় হায়দরাবাদ। শেষ বেলায় ১৫ বলে ৩৯ রান করেন রাহুল ত্রিপাঠি।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।