ঢাকা, বুধবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৪ আগস্ট ২০২৪, ০৮ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম আদালতে কাজে যোগ দিয়েছে পুলিশ, আইনজীবীদের ফুলেল শুভেচ্ছা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
চট্টগ্রাম আদালতে কাজে যোগ দিয়েছে পুলিশ, আইনজীবীদের ফুলেল শুভেচ্ছা

চট্টগ্রাম: চলমান কর্মবিরতি প্রত্যাহার করে কাজে যোগ দিয়েছে পুলিশ। সোমবার (১২ আগষ্ট) চট্টগ্রাম আদালতের বিভিন্ন বিভাগে কর্মরত পুলিশ সদস্যরা নিজ নিজ দপ্তরে কাজে যোগ দিয়ে নিয়মিত কার্যক্রম পরিচালনা করেছেন।

চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী অ্যাডভোকেট নাজমুল হাসান বলেন, পুলিশ জনগনের বন্ধু। পুলিশ ছাড়া একটি রাষ্ট্র কখনোই চলতে পারেনা।

একটি গোষ্ঠি দীর্ঘদিন ধরে পুলিশকে জনগণ থেকে বিচ্ছিন্ন করার অপচেষ্টায় লিপ্ত। তাদের সেই চেষ্টা ব্যর্থ হবে। স্বাধীন বাংলাদেশে পুলিশ জনগণের পুলিশ হয়ে কাজ করবে। আমাদের আদালতে বিভিন্ন দপ্তর পুলিশ ছাড়া পুরোপুরি অচল। এই কয়দিন কার্যত আমাদের কোন কাজই সম্পন্ন করতে পারিনি। আজ থেকে পুলিশ কাজে যোগ দেওয়ায় সেবা আইনজীবী এবং সেবাপ্রার্থী জনগণের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

চট্টগ্রাম আদালতে কর্মরত পুলিশ পরিদর্শক জাকির হোসাইন বলেন, বিভিন্ন দাবিতে পুলিশ কর্মবিরতি পালন করেছেন। আমাদের মাননীয় স্বরাষ্ট্র উপদেষ্টা এবং আইজিপি মহোদয়ের আশ্বাসের পরিপ্রেক্ষিতে পুলিশ কর্মবিরতি প্রত্যাহার করে কাজ যোগ দিয়েছে। কাজে যোগ দেওয়ার ফলে বিচারপ্রার্থী জনগনের সেবা প্রাপ্তিতে গতি ফিরে এসেছে।

কাজে যোগ দেওয়া পুলিশদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর সময়ে আরও উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট আরিফ চোধুরী, অ্যাডভোকেট জিয়াউর রহমান জিয়া, অ্যাডভোকেট ইকবাল হোসেন, অ্যাডভোকেট নাজমুল হাসান, অ্যাডভোকেট সাজিদ আব্দুল্লাহ সাইফ ও অ্যাডভোকেট কহিনুর আক্তার কলি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।