ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আওয়ামী লীগের সব অপকর্মের বিচার করতে হবে: মীর হেলাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
আওয়ামী লীগের সব অপকর্মের বিচার করতে হবে: মীর হেলাল

চট্টগ্রাম: বিএনপি'র কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন বলেছেন, বৈষম্যেবিরোধী ছাত্র-জনতার আন্দোলন সফলতার মাধ্যমে আওয়ামী দুঃশাসনের পতন ঘটেছে। গণহত্যাসহ আওয়ামীলীগের সব অপকর্মের বিচার করতে হবে।

ফ্যাসিবাদী কায়দায় বাংলাদেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে আওয়ামীলীগ ও তার দোসররা। বৈষম্যে বিরোধী আন্দোলনে কোমলমতি নিরাপরাধ শিক্ষার্থীদের উপর নির্বিচারে গুলি চালিয়ে এক বিভীষিকাময় গণহত্যা ঘটিয়েছে শেখ হাসিনা।
তথাকথিত উন্নয়নের নামে মেঘা প্রকল্পের মেগা দুর্নীতি আর লুটপাট করেছে। দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) হাটহাজারী উপজেলার বাসস্ট্যান্ডে চত্বরে বিএনপি কেন্দ্র ঘোষিত অবস্থান কর্মসুচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে যাওয়ায় দেশে স্বস্তি ফিরেছে। আওয়ামী দুর্নীতিবাজ এমপি মন্ত্রীরা পলাতক অবস্থায় আটক হচ্ছে। ধীরে ধীরে সকল অপরাধী ধরা পড়বে। তিনবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে বন্দি করে হত্যার ষড়যন্ত্র করেছিল শেখ হাসিনা। দেশনায়ক তারেক রহমান যেন দেশে ফিরতে না পারে সেজন্য তাঁকে মিথ্যা মামলায় দিয়ে সাজা দেয়া হয়েছিল। অচিরেই সকল আইনি প্রক্রিয়া সম্পন্ন করে তারেক রহমান বাংলাদেশে ফিরবে।  

হাটহাজারী পৌরসভা বিএনপির আহ্বায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সদস্য জাকের হোসেনের সভাপতিত্বে ও হাটহাজারী পৌরসভা বিএনপির সদস্য সচিব মো. অহিদুল আলমের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য সচিব মো. গিয়াসউদ্দিন চেয়ারম্যান।  

এতে আরও উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক ডা. রফিকুল আলম চৌধুরী, হাটহাজারী পৌরসভা বিএনপি সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল শুক্কুর কাউন্সিলর, চট্টগ্রাম উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. আকবর আলী, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. মনিরুল আলম জনি, চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক সৈয়দ নাছির উদ্দীন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ও হাটহাজারী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. তকিবুল হাসান চৌধুরী তকি, হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য এডভোকেট মো. ফরিদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।