ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ভারতীয় কিছু গণমাধ্যম অন্তর্বর্তী সরকারের বিরুদ্ধে প্রোপাগান্ডা চালাচ্ছে: বক্কর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
ভারতীয় কিছু গণমাধ্যম অন্তর্বর্তী সরকারের বিরুদ্ধে প্রোপাগান্ডা চালাচ্ছে: বক্কর

চট্টগ্রাম: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, পদত্যাগী সরকারের লোকজন নানাভাবে চক্রান্ত করছে। সংখ্যালঘুদের বাড়ি ঘরে হামলা করছে, ডাকাতি করছে, বিভিন্ন অপকর্ম করে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে।

ভারতীয় কিছু গণমাধ্যম ছাত্র জনতার ঐতিহাসিক বিজয় ও অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ করে দিতে প্রোপাগাণ্ডা চালাচ্ছে। এসব ষড়যন্ত্রকারীদের চক্রান্ত জনগণ রুখে দেবে।
অভ্যন্তরীণ ষড়যন্ত্র থেকে সবাইকে সজাগ থাকতে হবে। দেশে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। দল-মত নির্বিশেষে গণতন্ত্রের সুফল দেশের মানুষকে ভোগ করতে হবে। বাংলাদেশ একটি আইনের শাসনের রাষ্ট্র তা বিশ্ববাসীকে দেখাতে হবে। স্বাধীন রাষ্ট্রের নাগরিক হিসেবে যেন সবাই মেরুদণ্ড সোজা করে দাঁড়াতে পারি তার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) সকালে নগরের কাজির দেউড়িতে কোতোয়ালী, বাকলিয়া থানা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশকে প্রকৃত গণতান্ত্রিক রাষ্ট্র উপহার দিতে হবে। ছাত্র-জনতাকে হত্যাকারী শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে ভারতে আশ্রয় নিয়েছেন। কোটা আন্দোলনে ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে নৃশংস ভাবে গণহত্যা চালিয়েছে। বিগত ১৫ বছর গুম, খুন সহ লুটপাট করেছে। খুনি হাসিনা ভারতে বসে দেশের বিরুদ্ধে নানামূখি ষড়যন্ত্র করছে। অবিলম্বে শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচার করতে হবে। শেখ হাসিনা ও তার দোসররা বাংলাদেশ লুটেপুটে করে দেশকে ধ্বংস করে দিয়েছে, তাদের প্রত্যেকের বিচার করতে হবে। তাদের হাত ছাত্র-জনতার রক্তে রঞ্জিত।  

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মর্তুজা খানের পরিচালনায় অবস্থান কর্মসূচিতে বক্তব‌্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক নেতা আবদুল মন্নান, জয়নাল আবেদিন জিয়া, সদরঘাট থানা বিএনপির সভাপতি সালাউদ্দিন, বিএনপি নেতা হাজী নুরুল আকতার, মোহাম্মদ আলী, আবদুল বাতেন, খোরশেদ আলম কুতুবী, আবদুল হাই, আজাদ বাঙ্গালী, আলমগীর আলী, ওয়ার্ড বিএনপির সভাপতি এস এম মফিজ উল্লাহ, আলি আব্বাস খান, মো.  শরিফুল ইসলাম, সাধারন সম্পাদক জসিম মিয়া, মোস্তাফিজুর রহমান মোস্তাক ও আবুল কালাম আবু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।