ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘শেখ হাসিনা দেশে গুম খুনের সংস্কৃতি চালু করেছিল’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
‘শেখ হাসিনা দেশে গুম খুনের সংস্কৃতি চালু করেছিল’

চট্টগ্রাম: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কামিটির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, আওয়ামী লীগ একটি খুনি, ক্ষমতালোভী দল। ক্ষমতায় টিকে থাকতে বার বার শেখ হাসিনা তার হাতকে রক্তাক্ত করেছে।

দেশে গুম খুনের সংস্কৃতি চালু করেছিল। হাজার হাজার ছাত্র জনতাকে হত্যা করেছে।
দলীয় সন্ত্রাস ও প্রশাসনকে অপব্যবহার করে ক্ষমতাকে চিরস্থায়ী করার অপচেষ্টা করেছিল। ইতিহাস বড় নির্মম, আল্লাহ তাআলার বিচার বড় নির্মম। আল্লাহতালা তাদের চোখের সামনে দেখিয়ে দিল ক্ষমতা চিরস্থায়ী নয়। বেগম জিয়া সবসময় গণতন্ত্রের জন্য লড়াই করেছেন। তিনি সাহসে অবিচল ছিলেন।

শুক্রবার (১৬ আগস্ট) বাদে জুমা এনায়েত বাজার শাহি জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম  খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে দীর্ঘায়ু ও সুস্থতা এবং ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনায়    ২২ নম্বর এনায়েত বাজার ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জামে মসজিদের খতিব মাওলানা শাহাদাত হোসেন।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি নেতা সাবেক কাউন্সিলর আবুল মালেক, আলমগীর আলী, ওয়ার্ড বিএনপির সভপতি আলী আব্বাস খান, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মর্তুজা খান, চট্টগ্রাম মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক মো. সেলিম, ওয়ার্ড বিএনপি নেতা মাহাবুব আলম রানা, এনামুল হক এনায়েত, মুছা আলম, এনামুল হক রাজু, মো. দুলাল, মো. সেন্টু, কামাল উদ্দিন, ওয়াহেদুল আলম রাহেত, আবদুল কাদের, মো. আজিম, অঙ্গ সংগঠনের তারেক আহমেদ, মোহাম্মদ হাসান, মো. জহির আহমেদ, মো. সমশের, আবদুল্লাহ আল মামুন, আবদুল্লাহ আল মানিক, আবু সালেহ আবিদ, আলি আক্কাস খান, ইমরান শরিফ, সাইদুল ইসলাম ফয়সাল, মো. সাইফুল, আনিসুল ইসলাম রুবেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।