ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম জেলা প্রশাসনের মুক্তির উৎসব 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
চট্টগ্রাম জেলা প্রশাসনের মুক্তির উৎসব  ...

চট্টগ্রাম: মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার আয়োজন করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন। এ মেলা চলবে ২৩ মার্চ পর্যন্ত।

 

বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেল সাড়ে চারটায় সার্কিট হাউজ থেকে বর্ণাঢ্য র‌্যালি নিয়ে এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম মাঠে মেলা উদ্বোধন করবেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।  

এরপর বিকেল পাঁচটায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে জেলা প্রশাসন।

১৮ মার্চ থেকে ২২ মার্চ পর্যন্ত প্রতিদিন বিকেল চারটা থেকে রাত ৯টা পর্যন্ত এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম মাঠে স্কুল, কলেজ, মাদ্রাসা ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বিষয়ভিত্তিক বিভিন্ন প্রতিযোগিতা এবং ‘বঙ্গবন্ধু, মুক্তির সংগ্রাম ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

২৩ মার্চ সমাপনী দিন বিকেল পাঁচটায় আলোচনা সভা, বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, ক্যাটাগরিভিত্তিক বিজয়ী স্টল ও প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান করা হবে।

জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেল সাড়ে চারটায় সার্কিট হাউজ থেকে বর্ণাঢ্য র‌্যালির মধ্য দিয়ে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা উদ্বোধন করা হবে। নানা অনুষ্ঠানমালার মধ্য দিয়ে এ মেলা চলবে ২৩ মার্চ পর্যন্ত।  

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, ১৭ মার্চ, ২০২২
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।