ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের শিক্ষাসামগ্রী ও খাবার বিতরণ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের শিক্ষাসামগ্রী ও খাবার বিতরণ  সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে শিক্ষা সামগ্রী ও খাবার বিতরণ করেন হেলাল আকবর চৌধুরী বাবর।

চট্টগ্রাম: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নগরের বিভিন্ন পয়েন্টে সুবিধাবঞ্চিত পথশিশু ও স্কুল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী এবং খাবার বিতরণ করেছে এবিএম মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশন।  

বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুর ১২টায় সাবেক ছাত্রনেতা হেলাল আকবর চৌধুরী বাবরের ব্যবস্থাপনায় এনায়েত বাজার, স্টেশন রোড, গোয়ালপাড়া, সিআরবি শিরিষ তলা, নন্দনকানন বৌদ্ধ মন্দির, ষোলশহর ২ নম্বর গেইট এলাকায় হাজারখানেক পথশিশুর মাঝে  খাবার ও শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নগর যুবলীগ নেতা আয়নুল ইসলাম আবেদ, শিবু প্রসাদ চৌধুরী, নুরুল আজিম রনি, স্বেচ্ছাসেবক লীগ নেতা এম কুতুব উদ্দীন চৌধুরী, মোহাম্মদ তছলিম, রতন ঘোষ, দীপংকর রুদ্র বাপ্পা, আবু তাহের রানা।

হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, ইতিহাসের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছে বলেই আজকের স্বাধীন সোনার বাংলাদেশ।

বঙ্গবন্ধু একটি স্বপ্ন নিয়ে সোনার বাংলা প্রতিষ্ঠা করেছিলেন। আজ তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধির দ্বারপ্রান্তে বাংলাদেশ। শেখ হাসিনার হাতে দেশ থাকলে দেশের একটি শিশু ও আর সুবিধাবঞ্চিত থাকবে না। দারিদ্রতা ও নিরক্ষরতামুক্ত হবে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ১৭ মার্চ, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।