ঢাকা, সোমবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৯ আগস্ট ২০২৪, ১৩ সফর ১৪৪৬

বিনোদন

নতুন গানে সাড়া পাচ্ছেন সাব্বির-সম্পা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, মে ৯, ২০২২
নতুন গানে সাড়া পাচ্ছেন সাব্বির-সম্পা সাব্বির নাসির ও সম্পা বিশ্বাস

ঈদের আগে প্রকাশ পায় সাব্বির নাসির ও সারেগামাপা’-খ্যাত কলকাতার গায়িকা সম্পা বিশ্বাসের নতুন গান ‘চান রাতে’। ‘কেমন আছে হারিয়ে যাওয়া বন্ধুরা...রমজানের ঐ রোজার শেষে গানেরি মতন’- এমন কথার গানটি অল্প সময়ে শ্রোতাদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

গানটির ভিডিওচিত্রও নির্মাণ করা হয়েছে। চলতি মাসের প্রথম দিনে সাব্বির নাসিরের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এটি অবমুক্ত হয়েছে। গানটি এখন পর্যন্ত ফেসবুকে প্রায় দুই মিলিয়ন ভিউ, ছয় হাজারের মতো শেয়ার এবং ইউটিউবে ছয় লাখের বেশবার দেখা হয়েছে।

মেহেদী হাসান তামজিদ-এর কথায় ‘চাদ রাতে’র মিক্স মাস্টারিং করেছেন সালমান জাইম। ভিডিওটি পরিচালনায় কাজ করেছেন প্রীতুল এবং ইভান।

সাব্বির নাসির বলেন, চান রাতে গানটি ঈদ নিয়ে একটি নস্টালজিক অনুভূতির জন্ম দেয়। বিশেষত করোনায় আমরা কতো নিকটজনদের হারালাম। বিষাদের মাঝে যে আনন্দ তা এক অন্য আনন্দ। গানটি অনেক শ্রোতার মন কেড়েছে। তামজিদ এ টিমের সবাই অল্প সময়ের মধ্যে খুব সুন্দর একটি কাজ করেছে।

সম্পা বিশ্বাস বলেন, গানটি ঈদ উৎসবকে ঘিরে। আর আমি বিশ্বাস ‌করি, উৎসব সবার। এই গানের নির্মাণের সময় বাংলাদেশে ছিলাম। তখনই আমার মনে হয়েছে ‌গানটি সবার ভালো লাগবে। এটি প্রকাশের পর থেকে বেশ সাড়া পাচ্ছি। গানটা গ্রহণ করার জন্য শ্রোতাদের কাছে কৃতজ্ঞ।

এর আগে সাব্বির নাসির ও সম্পার গাওয়া ‘বিনোদিনী রাই’, ‘ধন্য ধন্য’ গান দুটি শ্রোতাদের কাছে বেশ প্রশংসিত হয়। সাফল্যের ধারাবাহিকতায় এবার প্রকাশিত হয়েছে তাদের নতুন গান ‘চান রাতে’।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, মে ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।