ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

রিয়াল জয় পেলেও কেঁদে মাঠ ছেড়েছেন কার্ভাহাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
রিয়াল জয় পেলেও কেঁদে মাঠ ছেড়েছেন কার্ভাহাল

ম্যাচশেষে তর্ক হতে পারত ভিনিসিয়ুস জুনিয়র নাকি ফেদে ভালভার্দে, কার গোলটি সুন্দর এনিয়ে। কিন্তু রিয়াল মাদ্রিদের পুরো জয়ই মাটি হয়ে যায় দানি কার্ভাহাল চোখে পানি নিয়ে মাঠ ছাড়লে।

চোটে পড়ায় মৌসুম শেষ হওয়ার শঙ্কা আছে তার।

সান্তিয়াগো বার্নাব্যুতে ভিয়ারিয়ালের বিপক্ষে ২-০ ব্যবধানে জয় পায় রিয়াল। ম্যাচের ১৪তম মিনিটে স্বাগতিকদের এগিয়ে দেন ভালভের্দে। লুক মদ্রিচের কর্নারে  বক্সের বাইরে থেকে বল নিয়ন্ত্রণ নেন তিনি। এরপর বুলেট গতিতে কোনাকুনি শটে ভিয়ারিয়ালের জাল কাঁপান এই মিডফিল্ডার।

এর কিছুক্ষণ পরই প্রায় সমতা এনে ফেলেছিল ভিয়ারিয়াল। কিন্তু নিকোলাস পেপের হেড ক্রসবারে লাগে। বিরতির পর ৭৩ মিনিটে বক্সের বাইরে থেকে আরেকটি চোখ ধাঁধানো গোল করেন ভিনিসিয়ুস। একইসঙ্গে নিশ্চিত করেন দলের জয়!

কিন্তু যোগ করা সময়ে ব্যথায় কাথরাতে থাকেন কার্ভাহাল। পরে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন তিনি। তার ইনজুরি নিয়ে রিয়াল কোচ কার্লো আনচেলত্তি বলেন, ‘এটা দেখে মনে হচ্ছে হাঁটুর গুরুতর চোট। কয়েক ঘণ্টার মধ্যে বিস্তারিত জানা যাবে। ড্রেসিংরুমে সবার মন খারাপ এবং সবাই উদ্বিগ্ন। এমন কিছু ঘটেছে, যা আমরা কেউ চাইনি। এ ধরনের সূচিতে এমন কিছুই ঘটে। দুর্ভাগ্যজনকভাবে আমাদের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের সঙ্গে এটা ঘটেছে। ’

৯ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে লা লিগায় টেবিলের দুইয়ে আছে রিয়াল। এক ম্যাচ কম খেলে সমান পয়েন্ট পেয়ে শীর্ষে বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।