ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ইনজুরিতে ছিটকে গেলেন মুসিয়ালা, বিশ্রাম চেয়েছেন ডি ব্রুইনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
ইনজুরিতে ছিটকে গেলেন মুসিয়ালা, বিশ্রাম চেয়েছেন ডি ব্রুইনা

চ্যাম্পিয়ন্স লিগে অ্যাস্টন ভিলার বিপক্ষে শুরুর একাদশে ছিলেন না জামাল মুসিয়ালা। তবে পরে তাকে নামানো হয়।

ম্যাচের পর জানা যায় চোট পেয়েছেন তিনি। যেটি আজ নিশ্চিত করে বায়ার্ন মিউনিখ। এই ইনজুরির কারণে তিনি খেলতে পারবেন না জাতীয় দলের নেশন্স লিগের ম্যাচগুলো।

এদিকে ইনজুরিতে ছিলেন ম্যানচেস্টার সিটি মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনাও। চোট কাটিয়ে তিনি মাঠে ফিরলেও এখন পর্যন্ত নিজেকে মেলে ধরতে পারেননি। তাই জাতীয় দল থেকে বিরতি চেয়েছেন বেলজিয়ামের এই মিডফিল্ডার। নেশন্স লিগে দেখা যাবে না তাকেও।

জামাল মুসিয়ালার ইনজুরির বিষয়ে বায়ার্ন মিউনিখ এক বিবৃতি দেয়। সেখানে বলা হয় কোমরের ইনজুরিতে পড়েছেন তরুণ এই উইঙ্গার। যে কারণে জার্মানির হয়ে নেশন্স লিগের দুটি ম্যাচে বসনিয়া ও নেদার‌ল্যান্ডসের বিপক্ষে খেলা হবে না তার। বুন্ডেসলিগার পরবর্তী ম্যাচে আইনট্রাখট ফ্রাঙ্কফুটের বিপক্ষে মাঠে নামতে পারবেন না তিনি।

অপরদিকে নেশন্স লিগে বেলজিয়াম খেলবে ইতালি ও ফ্রান্সের বিপক্ষে। গুরুত্বপূর্ণ এই দুই ম্যাচের জন্য আজ স্কোয়াড ঘোষণা করেছেন কোচ দমিনিকো তেদেস্কো। সেখানে রাখা হয়নি ডি ব্রুইনাকে। পরে কোচ নিজেই জানান ম্যানসিটি মিডফিল্ডারকে বিশ্রাম দেওয়ার কথাটি।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।