ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

আশ্রিত ভবঘুরের হাতুড়ির আঘাতে প্রাণ গেল ভারতীয় ছাত্রের 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
আশ্রিত ভবঘুরের হাতুড়ির আঘাতে প্রাণ গেল ভারতীয় ছাত্রের 

যুক্তরাষ্ট্রে ভবঘুরের হাতুড়ির আঘাতে এক ভারতীয় ছাত্র নিহত হয়েছে। বিবেক সাইনি নামে ২৫ বছর বয়স্ক এই ছাত্র একটি কনভেনিয়ান স্টোরে খণ্ডকালীন কাজ করতেন।

গত ১৬ জানুয়ারি ওই স্টোরেই হাতুড়ির আঘাতে বিবেক নিহত হন।

ওই দোকানের এক কর্মচারী সংবাদমাধ্যমকে জানান, জুলিয়ান ফকনার নামে ওই ভবঘুরেকে বিবেকসহ অন্য কর্মচারীরা খাবার, পানি এবং থাকার জায়গা দিয়ে সাহায্য করে আসছিলেন। সেই দিনও ফকনার তাদের কাছে চিপস এবং কোক চাইলে তাকে তাও দেওয়া হয়। তিনি বলেন, সে আমার কাছে একটি কম্বল চাইলে আমি জানাই আমাদের কাছে কম্বল নেই, তার বদলে আমি তাকে একটি জ্যাকেট দেই।  

১৬ জনুয়ারি রাতে দোকান বন্ধ করার জন্য বিবেক ফকনারকে দোকান থেকে বেরিয়ে যেতে বললে সে হাতুড়ি দিয়ে বিবেকের মুখে আঘাত করে। এই সময়  ফকনার বিবেকের মুখে টানা ৫০ বারের মত আঘাত করে।

ফকনারের আঘাতে বিবেক গুরুতর হেড ট্রমায় আক্রান্ত হয়ে পড়ে এবং ঘটনাস্থলেই প্রাণহারান।  

ডিকালব কাউন্টি পুলিশ জানিয়েছে, তারা ওই দিন রাত সাড়ে বারটার দিকে লিথোনিয়ার একটি পেট্রলপাম্প থেকে হামলার বিষয়ে একটি ফোনকল পান।

পুলিশ ঘটনা স্থলে পৌঁছে দেখে রক্ত ভেজা মেজেতে ফকনার হাতুড়ি হাতে বিবেকের উপর দাঁড়িয়ে আছে। এই সময় তারা তাকে নিবৃত করে।  

পুলিশ দোকানের একটি কাউন্টারের পেছনে লুকিয়ে থাকা এই ঘটনার সাক্ষী আরেক কর্মচারীকে উদ্ধার করে। এই সময় তিনি এতটাই সন্ত্রস্ত ছিলেন যে, কথা বলতে পারছিলেন না।

ভারতে বি-টেক শেষ করার পর দুই বছর আগে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বিবেক। এই শিক্ষার্থী সম্প্রতি ব্যবসায় প্রশাসনে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন।

 

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।