ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

জাতীয়

ফরিদপুরের আলোচিত প্রান্ত হত্যাকাণ্ডে জড়িতরা গ্রেপ্তার, দাবি পুলিশের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, আগস্ট ২, ২০২৩
ফরিদপুরের আলোচিত প্রান্ত হত্যাকাণ্ডে জড়িতরা গ্রেপ্তার, দাবি পুলিশের নিহত প্রান্ত

ফরিদপুর: ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের অনার্স (উদ্ভিদবিদ্যা) তৃতীয় বর্ষের শিক্ষার্থী আলোচিত প্রান্ত মিত্র (২৩) হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি করছে পুলিশ। এ সময় তাদের কাছে থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত বিভিন্ন আলামত জব্দ করা হয়েছে বলে জানিয়েছে জেলা পুলিশের মিডিয়া সেল।

জেলা পুলিশের মিডিয়া সেল সূত্রে জানানো হয়, পুলিশের তদন্তে প্রান্ত মিত্র হত্যাকাণ্ডের সময় ব্যবহৃত মোটরসাইকেল, চাপাতি, সেভেন গিয়ার চাকু ও রেঞ্জসহ হত্যাকারীর গায়ে থাকা রক্তমাখা জামা-কাপড়, জুতা ও বেল্ট জব্দ করেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইমদাদ হুসাইন জানান, এ ব্যাপারে বুধবার (০২ জুলাই) দুপুর ১২টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়েছে। সেখানে বিস্তারিত তথ্য জানানো হবে।

প্রসঙ্গত, গত সোমবার (২৫ জুলাই) দিনগত রাত আড়াইটার দিকে হৃদয় নামে এক বন্ধুর ফোন পেয়ে শহরের ওয়ারলেসপাড়ার বাসা থেকে রিকশায় করে শিশু হাসপাতালের উদ্দেশে যাওয়ার পথে ছুরিকাঘাতে নিহত হন প্রান্ত। এর দুইদিন পরে বুধবার (২৭ জুলাই) দিনগত রাতে প্রান্তর বাবা বিকাশ মিত্র অজ্ঞাতদের অভিযুক্ত করে কোতয়ালী থানায় একটি মামলা করেন।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, আগস্ট ০২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।