ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ প্রতীকী ছবি

বাগেরহাট: বাগেরহাটে মোংলা ও ফকিরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে ফকিরহাটে ও বিকেলে মোংলায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার মোংলা পৌর শহরের ভাসানী সড়ক কলেজ মোড় এলাকার বাসিন্দা শাহনাজ বেগম (৪৫) ও ফকিরহাট উপজেলার মানসা বাহিরদিয়া গ্রামের বাসিন্দা অনুপম পাল (৪৫)।

জানা গেছে, বিকেলে মোংলা কলেজের দ্বিতীয় গেটের সামনে রাস্তা পার হওয়ার সময় ব্যাটারিচালিত ইজিবাইকচাপায় গুরুতর আহত হন শাহনাজ। তাকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

এর আগে, একই দিন সকালে ফকিরহাটের লখপুর এলাকায় মোংলা ভিআইপি লাগেজ কোম্পানির স্টাফ বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ওই কোম্পানির প্রোডাকশন ম্যানেজার অনুপম পাল গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সকালে তিনি অন্য সহকর্মীদের সঙ্গে অফিসের স্টাফ বাসে করে খুলনা থেকে মোংলায় যাচ্ছিলেন।  

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামছউদ্দিন জানান, শাহনাজকে চাপা দেওয়া ইজিবাইকসহ চালক সমাইল হোসেনকে আটক করা হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।